×

বিনোদন

শ্রোতাদের জন্য লিজার উপহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২৩, ০৬:২৬ পিএম

শ্রোতাদের জন্য লিজার উপহার

ছবি: সংগৃহীত

শ্রোতাদের জন্য লিজার উপহার

নতুন প্রজন্মের মানুষের কাছে সুপরিচিত গায়িকা সানিয়া সুলতানা লিজা। দারুণ গায়কীর জন্য বরাবরই ভক্ত-সমালোচকদের প্রশংসায় ভাসেন তিনি। এবার নতুন বছরের শুরুতেই শ্রোতাদের নতুন গান উপহার দিলেন ‘পাগলী সুরাইয়া’ খ্যাত এই গায়িকা।

গানটির শিরোনাম ‘ভালোবাসা নয় সেকি’। বুধবার (৪ জানুয়ারি) ইউটিউবে নিজের চ্যানেল ‘লিজা’ থেকে গানটির টিজার উন্মুক্ত করেছেন লিজা। শুক্রবার (৫ ডিসেম্বর) প্রকাশ করবেন পুরো ভিডিও। গানটির কথা লিখেছেন লালন লোহানী। সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। ভিডিও বানিয়েছেন রাজ বিশ্বাস শংকর।

লিজা বলেন, ‘এই গানটি দুই বছর আগে রেকর্ড করা হয়। তবে ভিডিও করার জন্য সময় পাচ্ছিলাম না। এবার হুট করেই করা। সাধারণত আমি যে ধরনের সফট-মেলোডি কথা-সুর নির্ভর গান করতে পছন্দ করি, এটি তেমনই। এটা খুব সুরেলা। শুনতে আরাম লাগবে।’

গায়িকা আরও যোগ করেন, ‘এত দিন ধরে গান করলেও আমি কখনো কক্সবাজারে গানের শুটিং করিনি। এবার করলাম। কক্সবাজারে আমার একটা শো ছিল। শোয়ের মাঝে দুই দিনের একটা বিরতি পাই। তখনই শুটিংটা করি। গানটিতে সমুদ্র, গাছ, পাহাড়ের সৌন্দর্য দারুণভাবে ফুটে উঠেছে।’

উল্লেখ্য, গান, উপস্থাপনা, খেলাধুলা সব মাধ্যমেই নিজের প্রতিভার প্রমাণ দিয়েছেন ২০০৮ সালের ক্লোজআপ ওয়ান বিজয়ী লিজা। এক যুগের ক্যারিয়ারে ‘পাগলী সুরাইয়া’, ‘ভুল করে যদি কখনো’, ‘যাবি কত দূরে’, ‘পাখি’, ‘এই তো ভালোবাসা’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App