×

বিনোদন

শিরীন শিলার দেওয়া তথ্য ভুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২৩, ০৭:২৭ পিএম

শিরীন শিলার দেওয়া তথ্য ভুল
শিরীন শিলার দেওয়া তথ্য ভুল

ছবি: সংগৃহীত

পেন্ডুলিয়ামের মতো দুলছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরী মণি ও রাজের সংসার। এই তারকা দম্পতি কি বিচ্ছেদের পথেই হাঁটছেন নাকি সব ভুলে আবারও একত্রে হচ্ছেন সেই প্রশ্নেরই উত্তর খুঁজছে ভক্তরা।

বছরের শুরু থেকেই আলোচনায় দেশের তারকা দম্পতি অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরী মণি। বছরের শেষদিকে বিচ্ছেদের আভাস দিয়ে স্ট্যাটাস দেন পরী মণি। এরপর অনেক জল ঘোলা হয়েছে। মাঝে একবার অভিমান ভুলে এক হওয়ার বার্তা দিয়েও বিচ্ছেদের ঘোষণা দেন পরী। সেখানে তিনি রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগও করেন।

এদিকে নায়িকা শিরীন শিলার সঙ্গে ভিডিও কলে এক হয়ে কথা বলছেন রাজ-পরী। দুজনই হাসি খুশি। ছেলে রাজ্যও আছে তাদের সঙ্গে। দুজনের এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়ে শিরীন শিলা জানান, রাজ-পরী একসঙ্গেই আছে। তাদের বিচ্ছেদ হচ্ছে না।

তিনি রাজ ও পরীকে অভিনন্দন জানিয়ে লেখেন, ‘যারা পরীমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।’ পরে অবশ্য সেই পোস্ট সরিয়ে নিয়েছেন।

তবে শিরীন শিলার এই দাবিকে ভুল বলে দাবি করলেন রাজ ও পরী মণি দুজনই। রাজ গণমাধ্যমকে বলেন, ‘রাত থেকেই দেখছি বিষয়টি নিয়ে কথা হচ্ছে। কিন্তু এটা ভুল। আমরা আমাদের সন্তানের জন্য হয়তো কখনো একসঙ্গে হবো। কিন্তু সংসার বা নিজেদের জন্য নয়।’

পরী মণিও একই জবাব দিলেন প্রায়। তিনি জানান, তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত চূড়ান্ত। সন্তানের জন্য একসঙ্গে হওয়া মানেই দাম্পত্য জীবন এক হওয়া নয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App