×

সারাদেশ

মোবাইলে কথা বলার সময় লিফটের গর্তে পড়ে মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২৩, ১২:২৭ পিএম

মোবাইলে কথা বলার সময় লিফটের গর্তে পড়ে মৃত্যু

ফাইল ছবি

গাজীপুর শ্রীপুরে মার্কেটে কেনাকাটা করতে এসে মোবাইলে কথা বলার সময় অসাবধানতাবসত মার্কেটের লিফটের গর্তে পড়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় জৈনা বাজার টাউন সেন্টার মার্কেটের নির্মাণাধীন লিফটের গর্তে পড়ে তার মৃত্যু হয়।

নিহত কলেজছাত্রের নাম রাকিব হাসান (২২)। তিনি ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের বড় কাশর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে। তিনি শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনা বাজার এলাকার আব্দুল আউয়াল কলেজের ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে রাকিব বাড়ি থেকে জৈনা বাজারের নবনির্মিত টাউন সেন্টার মার্কেটে কেনাকাটা করার জন্য আসেন। এসময় মোবাইলে কথা বলতে বলতে মার্কেটের চারতলার ছাদে চলে যান। একপর্যায়ে অসাবধানতাবশত পা ফসকে নির্মাণাধীন লিফটের গর্তে পড়ে যান। চিৎকার শুনে স্থানীয় ব্যবসায়ীরা দৌড়ে গিয়ে রাকিবকে উদ্ধার করেন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মার্কেটের কয়েকজন ব্যবসায়ী জানান, নবনির্মিত মার্কেটের ৮০ ভাগ কাজ শেষ হয়ে গেলেও লিফটের গর্ত অরক্ষিত অবস্থায় ছিল। মার্কেটের মালিক তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেনকে বারবার লিফট লাগাতে বললেও লাগাননি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লিফটের গর্তে পড়ে আহত রাকিবকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। রাকিবের সঙ্গে তার এক বন্ধু ছিল। রাকিবের স্বজন ও সঙ্গে থাকা বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করবো। তাদের কোনো অভিযোগ থাকলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App