×

সারাদেশ

গৌরীপুরে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২৩, ০২:৪১ পিএম

গৌরীপুরে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আবুল কালাম আজাদ (৫৬) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সহনাটী ইউনিয়নের সহনাটী গ্রামে।

বুধবার (৪ জানুয়ারি) জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কালাম নিহত হন। জানা যায়, নিহত আবুল কালাম আজাদ সহনাটী গ্রামের আব্দুল খালেক ওরফে মগল আলী’র পুত্র।

নিহতের বড় ভাই চাঁন মিয়া জানান, বুধবার সকাল ৮টার দিকে আমার ছোট ভাই আবুল কালাম আজাদ ওর বাড়ির সামনে নিজের জমিতে গর্ত করছিলো। এ সময় প্রতিবেশী ইন্তাজ আলীর পুত্র সেলিম মিয়া এসে বাধা দেয়। জমির সীমানা সংক্রান্ত ঘটনা নিয়ে উভয়ের মাঝে বাকবিতন্ডা হয়। এরপরে সে বাড়ি চলে আসে। আমার ভাই আবুল কালাম আজাদ নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার ভূইয়ারবাজারে অবস্থিত ভাই ভাই মেশিনারীজ স্টোরের মালিক। খাওয়া-দাওয়া সেরে সকাল ১০টার দিকে মোটর সাইকেল যোগে দোকানে যাওয়ার পথে সেলিমদের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় পিছন দিক থেকে তার মাথায় আঘাত করা হয়। এত সে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্বামীকে হারিয়ে বারবার মোর্ছা যাচ্ছেন স্ত্রী মোছা. হেনা আক্তার। তিনি জানান, আমার স্বামীকে যারা মেরেছে, ওদের ফাাঁসি চাই, ফাঁসি! নিহত আবুল কালাম আজাদের পুত্র মো. রিপন মিয়া বলেন, বাবা তো বারবার বলেছে, আমি আমার জমিতে গর্ত করছি। তারপরেও তোমাদের আপত্তি যেহেতু, মেপে দেখ। গর্ত না করেই চলে আসছিল। তারপরেও বাবাকে এভাবে মেরে ফেললো! হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সহনাটী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আব্দুল মান্নান। তিনি জানান, হাসপাতালে নিয়ে আসার পর তাকে মৃত ঘোষণা করা হয়েছে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App