×

সারাদেশ

কুড়িগ্রামে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৩, ০৮:২৯ পিএম

কুড়িগ্রামে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় দুঃস্থদের শীতবস্ত্র বিতরণ করেন যুবলীগ নেতা ওয়াহিদুন্নবী সাগর। ছবি: ভোরের কাগজ

কুড়িগ্রামে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা ওয়াহিদুন্নবী সাগর।

বুধবার (৪ জানুয়ারি) নুনখাওয়া ইউনিয়নে ব্যক্তিগত উদ্যোগে ৩ শতাধিক শীতার্ত দুঃস্থ মানুষকে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন তিনি। এসময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা তাজুল ইসলাম শিরিন, আরিফুল ইসলাম বাপ্পি, জিল্লুর রহমান জিল্লুর, সাব্বির হোসেন প্রমুখ।

ওয়াহিদুন্নবী সাগর বলেন, সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে ৩ শতাধিক শীতার্ত মানুষকে কম্বল বিতরণ করা হয়েছে। চলমান এই শীতে আমাদের এই কার্যক্রম আরো অব্যাহত থাকবে। কারণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার রাজনীতি এ দেশের সাধারণ মানুষের কল্যাণে। যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশেই এই সংগঠনটি প্রতিষ্ঠা করেছেন। প্রতিষ্ঠার পর থেকে যুবলীগ দেশের কল্যাণে, মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। যেকোনো দূর্যোগ-দূর্বিপাকে যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে আসছে। যুবলীগের দায়িত্বে আছেন শেখ মনির উত্তরাধীকার শেখ পরশ। যুবলীগকে সারাদেশে আরো সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছেন তিনি। এই যুবলীগ শেখ হাসিনা ঘোষিত আগামীর ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে কাজ করে যাচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App