×

আন্তর্জাতিক

এক সময় প্লেবয় ছিলাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৩, ০৭:১৩ পিএম

এক সময় প্লেবয় ছিলাম

ছবি: সংগৃহীত

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, জেনারেল বাজওয়া আমাকে প্লেবয় বলে ডেকেছেন। আমি তাকে বলেছি, হ্যাঁ এক সময় আমি প্লেবয় ছিলাম। আমি কখনও দাবি করিনি আমি ফেরেশতা।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, পিটিআই প্রধান আরও দাবি করেন, তিনি প্রথম থেকেই বুঝতে পারছিলেন যে বাজওয়া তাকে ক্ষমতাচ্যুত করতে চান। ইমরান খান বলেন, আমি জানতে পেরেছিলাম যে বাজওয়া খুব সাবধানে ডবল গেম খেলে চলেছেন। তিনি শেহবাজ শরীফকে প্রধানমন্ত্রী করতে চাইছিলেন। বাজওয়া আমার পিঠে ছুরিকাঘাত করেন। পরবর্তী সময়ে বাজওয়া নিজের আসল রঙ দেখাতে শুরু করেন। শেষ পর্যন্ত তিনি আমার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করেন এবং আমার সরকার ফেলে দেন।

সম্প্রতি লাহোরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ইমরান। এর আগে তার তিনটি ‘ডার্টি অডিও’ অনলাইনে লিক হয়েছে। অভিযোগ, এই আপত্তিকর অডিও ক্লিপগুলি ইমরান খানের। পাকিস্তানের বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ দাবি করেন, ভবিষ্যতে এই সংক্রান্ত ভিডিও প্রকাশ্যে আসতে চলেছে।

এর প্রেক্ষিতে ইমরান খান সাংবাদিকদের বলেন, যুবসমাজকে আমরা এই সব অডিও শুনিয়ে এবং ভিডিও দেখিয়ে কী বার্তা পাঠাচ্ছি? এরপরই তিনি জেনারেল বাজওয়ার সঙ্গে তার অতীতের ওই কথোপকথনের কথা তুলে ধরেন।

ইমরান খান বলেন, ২০২২ সালের আগস্টে আমার সঙ্গে বৈঠক করেন জেনারেল বাজওয়া। তিনি সেই বৈঠকে আমাকে বলেছিলেন যে আমার দলের বেশ কয়েকজনের অডিও এবং ভিডিও তার কাছে রয়েছে। তিনি আমাকে প্লেবয় বলে ডাকেন। আমি তখন তাকে বলেছিলাম, হ্যা আমি প্লেবয় ছিলাম। কোনও দিন আমি বলিনি যে আমি এঞ্জেল (ফেরেশতা)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App