×

প্রবাস

আবুধাবিতে লটারিতে ১০৫ কোটি টাকা জিতলেন বাংলাদেশি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৩, ০৬:১৯ পিএম

আবুধাবিতে লটারিতে ১০৫ কোটি টাকা জিতলেন বাংলাদেশি

মোহাম্মদ রাইফুল

চলতি বছরের প্রথম বিগ টিকিট র‌্যাফেল ড্র’-এ ৩৫ মিলিয়ন দিরহাম জিতেছেন বাংলাদেশি প্রবাসী গাড়িচালক। বাংলাদেশের মুদ্রায় যার পরিমাণ প্রায় ১০৫ কোটি টাকা। মরুর দেশ সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে এই লটারির ড্র অনুষ্ঠিত হয়।

এতে বলা হয়, ওই প্রবাসী বাংলাদেশির নাম মোহাম্মদ রাইফুল। সংযুক্ত আরব আমিরাতের আল আইনে বসবাস করেন তিনি। তার টিকিট নম্বর ০৪৩৬৭৮। গত ১০ ডিসেম্বর এই লটারি কেনেন বাংলাদেশি চালক। খবর খালিজ টাইমসের।

তবে মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও রাইফুলের সঙ্গে যোগাযোগ করতে পারেননি লটারি ড্র’-এর আয়োজকরা। কারণ তখন গাড়ি চালাচ্ছিলেন তিনি। পরে আল আইনের ওই বাসিন্দার কাছে পৌঁছাতে সক্ষম হলে তাকে সেই জ্যাকপট জেতার খবর জানান আয়োজকরা।

আল-আইনে এক কোম্পানিতে পিকআপ চালক হিসেবে কাজ করেন রাইফুল। গত ৯ বছর ধরে লটারি কিনে আসছেন তিনি। সবশেষ অনলাইনে ২০ জন বন্ধর সঙ্গে যৌথভাবে টিকিট কেনেন প্রবাসী বাংলাদেশি। ফলে তারাও এই পুরস্কারের অর্থ পাবেন।

রাইফুল বলেন, আমি বিগত ১২ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে বসবাস করছি। আমি বিশ্বাসই করতে পারছি না, এত মোটা অঙ্কের পুরস্কার জিতেছি। এই মুহূর্তে আমি খুবই উত্তেজিত ও রোমাঞ্চিত।

এই অর্থ কোন ক্ষেত্রে ব্যয় করবেন জানতে চাইলে তাৎক্ষণিক জবাব দিতে পারেননি রাইফুল। কারণ এখনো কোনো পরিকল্পনা করেননি তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App