×

অর্থনীতি

আন্তর্জাতিক কর্পোরেট ফুটবলের ডিজি বিজিএমইএ’র পরিচালক ইমরান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৩, ০৪:২৯ পিএম

আন্তর্জাতিক কর্পোরেট ফুটবলের ডিজি বিজিএমইএ’র পরিচালক ইমরান

ইমরান রহমান

দেশের প্রখ্যাত কর্পোরেট ফুটবলার ও কর্পোরেট ফুটবল সংগঠক, লায়লা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং বিজিএমইএ’র পরিচালক ইমরানুর রহমান এশিয়ান ফেডারেশন অব কর্পোরেট ফুটবলের মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন।

ফিফকোর সাবেক এই ভাইস প্রেসিডেন্ট ফর স্ট্র্যাটেজি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানিয়েছেন, এটা অবশ্যই আমার ও আমার দেশের জন্য অত্যন্ত গর্বের বিষয়। নতুন দায়িত্ব পেয়ে আামি অত্যন্ত আনন্দিত। এটি আমাকে বাংলাদেশের ফুটবলের উন্নয়ন ও প্রসারে আরও কাজ করতে অনুপ্রাণিত করবে।

ইমরানুর রহমান, যিনি কিনা একাধারে ফুটবল টিম, ‘বান্দো ডিজাইন’ এরও অধিনায়ক বলেন যে, ফুটবল এবং বিশেষ করে কর্পোরেট ফুটবল কাপের বিশ্বে এশিয়া দ্রুততম প্রবৃদ্ধির অঞ্চলের প্রতিনিধিত্ব করছে এবং আমি এই চ্যালেঞ্জটি গ্রহন করতে পেরে আনন্দিত।

কর্পোরেট ফুটবলের বৈশ্বিক নিয়ন্ত্রক সংস্থা, ইন্টারন্যাশনাল ফেডারেশন অব কর্পোরেট ফুটবলের এশিয়ান বিভাগ হলো ফাফকো হল। এর সদর দপ্তর কানাডার মন্ট্রিলে অবস্থিত।

বিশ্বের ৬৫টি দেশের দেড় লাখ কোম্পানির আড়াই মিলিয়নেরও বেশি খেলোয়ারের সমন্বয়ে গঠিত ওয়ার্ল্ড কর্পোরেট ফুটবলের একমাত্র সংগঠন ফিফকো, ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপের অফিসিয়াল অর্গানাইজার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App