×

খেলা

নেইমারের নতুন বান্ধবী তুরিনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৩, ০৪:১৪ পিএম

নেইমারের নতুন বান্ধবী তুরিনি
নেইমারের নতুন বান্ধবী তুরিনি
নেইমারের নতুন বান্ধবী তুরিনি
নেইমারের নতুন বান্ধবী তুরিনি
নেইমারের নতুন বান্ধবী তুরিনি
নেইমারের নতুন বান্ধবী তুরিনি
নেইমারের নতুন বান্ধবী তুরিনি

ব্রাজিলীয় ফুটবলার নেইমার ও তার নতুন বান্ধবী জেসিকা তুরিনা

নেইমারের নতুন বান্ধবী তুরিনি

বয়সের সঙ্গে পাল্লা দিয়েই নেইমারের প্রেমিকা তথা বান্ধবীর সংখ্যা বাড়ছে। এবার এই তালিকায় নতুন করে যুক্ত হয়েছেন জেসিকা তুরিনি।

যিনি কাতার বিশ্বকাপে নেইমারদের সমর্থনে গ্যালারি মাতিয়েছেন। জিশোডটগ্লোবো নামের ব্রাজিলীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ব্রাজিলীয় মডেল অভিনেত্রী ও ডিজিটাল ইনফ্লুয়েন্সার জেসিকা তুরিনি সম্প্রতি নেইমারের প্রেমিকার তালিকা লম্বা করেছেন। খবর মার্সার।

ব্রাজিলের এস্পিরিতো সান্তো অঞ্চলের রাজধানী ভিটোরিয়া শহরে ২০১৪ সালে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন ৩০ বছর বয়সী তুরিনি। তার একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা রয়েছে। অর্থাৎ মডেলিংয়ের পাশাপাশি ব্যবসায়ী তিনি। কাতার বিশ্বকাপে গ্যালারিতে সরব উপস্থিতি ছিলো তার। নেইমারের গোল উদযাপনে তার প্রকাশভঙ্গী মনোযোগ কেড়েছিল সবার। নেইমার পেনাল্টিতে গোল করার পর তার স্বাক্ষরিত জার্সির প্রতীকে চুম্বন করে লাইমলাইটেও আসেন তুরিনি।

বিশ্বকাপের পর প্যারিসে যোগ দিয়েছেন নেইমার। প্রেমিকা, সন্তান ও বন্ধুদের নিয়ে সেখানে নতুন বছর উদযাপন করেছেন পিএসজির ব্রাজিলীয় ফুটবল তারকা। জানা যাচ্ছে, বর্ষবরণে নেইমারের সেই পার্টিতে ছিলেন জেসিকা তুরিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে করা পোস্টে অবশ্য সেটি নিজেই জানিয়েছিলেন।

জেসিকা তুরিনির এখন বসবাস সাও পাওলোয়। সেখানে কার্ট রেসিংয়ে অংশ নেন তিনি। নতুন বছরে সার্ফিংয়েও নাম লেখাচ্ছেন। মডেলিং ছাড়াও তার লিঙ্কডইন প্রোফাইলের মাধ্যমে জানা যায়, পারিবারিক ব্যবসার সঙ্গেও জড়িত তিনি। একটি অটোমেশন কোম্পানি গড়ে তুলেছে জেসিকার পরিবার।

তিনি নিজে সেই কোম্পানির কন্ট্যাক্ট ম্যানেজার। তবে ব্রাজিলীয় সংবাদ মাধ্যমে নেইমারের নতুন প্রেমের গুঞ্জন নিয়ে সংবাদ প্রকাশ করা হলেও এ নিয়ে খোদ নেইমারের কোনো প্রতিক্রিয়ার কথা জানায়নি তারা।

এর আগেও বেশ কয়েকটি সম্পর্কে জড়িয়েছেন নেইমার। তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, ব্রুনা মার্কেজিন, লারিসা মাচেদো মাচাদো, থাইলা আয়লা, কারোলিনা দানলাস, গ্যাব্রিয়েল্লা লেনজি, ঝেনি অ্যান্ড্রাডে, বারবারা ইভানস ও লারিসা অলিভেইরা। কোনো প্রেমিকাই নেইমারের জীবনে দীর্ঘস্থায়ী হতে পারেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App