×

জাতীয়

ঢাকার বদলে সিলেটে দুটি আন্তর্জাতিক ফ্লাইটের অবতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৩, ০৭:২১ পিএম

ঢাকার বদলে সিলেটে দুটি আন্তর্জাতিক ফ্লাইটের অবতরণ

ছবি: সংগৃহীত

মৃদু শৈত্যপ্রবাহে দেশজুড়ে ঘন কুয়াশায় বৈরী আবহাওয়ার কারণে দুইটি আন্তর্জাতিক ফ্লাইট ঢাকার হজরত শাহজালাল (রহ.) বিমানবন্দরে অবতরণ করতে না পেরে সিলেটে অবতরণ করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ আহমদ।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট দুটি অবতরণ করে। দুইটি ফ্লাইটেই যাত্রী ছিলেন। পরে ঢাকার আবহাওয়া স্বাভাবিক হলে দুটি ফ্লাইট আবার সিলেট থেকে ঢাকায় পৌঁছেছে।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, কাতারের দোহা থেকে ঢাকার শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট। তবে ঘন কুয়াশার কারণে নির্ধারিত গন্তব্যে পৌঁছাতে না পেরে আজ সকাল ৮টা ২০ মিনিটে ফ্লাইটটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ওই ফ্লাইটে ১৪০ জন যাত্রী ছিলেন। পরে কুয়াশার ঘনত্ব কমে গেলে সকাল ১০টা ২০ মিনিটে ফ্লাইটটি সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

এদিকে, সৌদি আরবের দাম্মাম থেকে ঢাকার শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে ছেড়ে আসে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের আরেকটি ফ্লাইট। একই কারণে ফ্লাইটটি ঢাকার পরিবর্তে সকাল সোয়া ১০টার দিকে সিলেটে অবতরণ করে। আবহাওয়া পরিস্থিতির উন্নতি হলে প্রায় আধা ঘণ্টা পর ফ্লাইটটি ঢাকার উদ্দেশে সিলেট ছাড়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App