×

সারাদেশ

যুবলীগ নেতাকে পিটিয়ে ‘আব্বা’ ডাকিয়ে ভিডিও ধারণ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৩, ১১:৩৭ পিএম

যুবলীগ নেতাকে পিটিয়ে ‘আব্বা’ ডাকিয়ে ভিডিও ধারণ!

ছবি: সংগৃহীত

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন গাজীকে (৪৮) রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে ভিডিও ধারণের অভিযোগ এসেছে।

অভিযুক্তরা ইউনিয়নের উড়বুনিয়া এলাকার বিন্দু চৌকিদারের ছেলে বাপ্পি ও একই এলাকার বাদল চৌকিদারের ছেলে হাসিব।

অভিযোগ সূত্রে জানা গেছে, রবিবার রাত আটটার সময় স্থানীয় বাসিন্দা বাপ্পি (২৪) ও হাসিব (২২) নামের দুই কিশোর গ্যাংয়ের নেতৃত্বে চালিতাতলী বাজার থেকে দেলোয়ার গাজীকে ধরে নিয়ে একটি মাঠে তাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। মারধরের একপর্যায়ে বাপ্পিকে ‘আব্বা আব্বা’ ডাকিয়ে ভিডিও ধারণ করা হয়।

ওই ভিডিওতে দেখা যায়, দেলোয়ার গাজীকে ঘিরে কয়েকজন যুবক দাঁড়িয়ে রয়েছে। তাদের মধ্যে একজন একটি লোহার পাইপ দিয়ে তার শরীরে উপর্যুপরি আঘাত করছে। এসময় আহত দেলোয়ার গাজী বলতে থাকেন ‘বাপ্পি আমারে আর মারিস না'। এ সময় বাপ্পি নামের ওই যুবক তাকে 'আব্বা' ডাকতে বলছেন। মারধর থেকে রেহাই পেতে দেলোয়ার গাজী তখন ‘আব্বা, আব্বা’ বলে ডাকছেন।

এসব বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের এলাকায় খুঁজে পাওয়া যায়নি। এমনকি তাদের ব্যবহৃত মোবাইল সংযোগও বন্ধ পাওয়া গেছে।

এই নিয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, দেলোয়ার গাজীকে মারধরের বিষয়টি কর্ণগোচ হয়েছে। এখন পর্যন্ত থানায় অভিযোগ বা মামলার জন্য কেউ আসেননি। মামলা দায়েরের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত বছরের অক্টোবরে সুমন নামের এক যুবককে একই প্রক্রিয়ায় ধরে নিয়ে চালিতাতলী নদীর পাড়ে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে বাপ্পি হাসিব। এ সময় সুমনকেও কান ধরে ওঠবস করিয়ে ভিডিও ধারণ করে বাপ্পি-হাসিব গ্যাং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App