×

বিনোদন

‘পরীর সঙ্গে আর হবে না’: রাজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৩, ০৬:৩৬ পিএম

‘পরীর সঙ্গে আর হবে না’: রাজ

ঢালিউড তারকা শরিফুল রাজ ও পরী মণি

‘পরীর সঙ্গে আর হবে না’: রাজ

সামাজিক যোগাযোগ মাধ্যমে নারী নির্যাতনের অভিযোগের কাঠগড়ায় তোলার পর থেকে চুপ ছিলেন ঢালিউড নায়ক শরিফুল রাজ। তার বিরুদ্ধে অভিযোগ এনে এক ফেসবুক পোস্টে চিত্রনায়িকা পরী মণি জানান, এখন থেকে রাজ তার প্রাক্তন। তার জীবন থেকেই ছুটি দিয়ে দিয়েছেন জনপ্রিয় এই চিত্রনায়ককে।

এই অভিযোগে জবাবে গত কয়েকদিন ধরে চুপ থাকলেও এবার মুখ খুলেছেন তিনি। গণমাধ্যমে রাজ বলেন, এসব নিয়ে চুপচাপ থাকতেই চাই। পরী মণির এসব আমি আটকাতে বা থামাতেও চাই না। পরীর সবকিছু করার ও বলার অধিকার আছে। পরী যা করছে বা তার মন যা চায় করুক, হয়তো তার সে অধিকার আছে।

তবে রাজ চুপ থাকতে চাইলেও পীর সঙ্গে সম্পর্ক যে আর টিকছে না সেটি স্পষ্ট করেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক জোড়া লাগবে কিনা, এমন প্রশ্নের উত্তরে রাজ বলেন, ‘না, আর হবে না।’

বছরের প্রথম দিনই পরী মণি ফেসবুকে রাজের বিরুদ্ধে শারীরিক নিপীড়নের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে বিষয়টি এড়িয়ে যান শরিফুল রাজ। তবে শুধু বলেন, ‘আমি এখন চুপচাপ আছি, কিছু বলতে চাইছি না। এই পরিস্থিতিতে আমার এখন একা থাকা দরকার। পরে এসব বিষয়ে কথা বলবো।’

এর আগে চিত্রনায় পরী মণি যখন নানা অভিযোগ তুলে স্বামী-স্ত্রী আলাদা হয়ে যাওয়ার কথা জানান, তখন ফেসবুকে ছবি দিয়ে ছেলের জন্য শুভ কামনা জানান শরিফুল রাজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App