×

বিনোদন

পরীর পোস্টে চয়নিকার মন্তব্য ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৩, ১১:২৪ পিএম

পরীর পোস্টে চয়নিকার মন্তব্য ভাইরাল

চিত্রনায়িকা পরী মণি ও নির্মাতা চয়নিকা চৌধুরী

পরীর পোস্টে চয়নিকার মন্তব্য ভাইরাল

ঢাকাই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে সাংসারিক জীবনে কঠিন এক সময় পার করছেন চিত্রনায়িকা পরী মণি। যাকে ভালোবেসে ঘর বেঁধেছিলেন, সেই রাজের বিরুদ্ধে শারীরিক নিপীড়নের অভিযোগ তুলে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন এই নায়িকা।

ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরী মণির দেয়া বিভিন্ন স্ট্যাটাসে তার প্রতি সহমর্মিতা জানিয়েছেন তার সহকর্মী ও অনুরাগীরা। তবে হাজার হাজার মন্তব্যের ভিড়েও একজনের মন্তব্য নজর কেড়েছে নেটিজেনদের। যার মন্তব্য ভাইরাল তিনি আর কেউ নন, পরী মণির ‘মা’ চয়নিকা চৌধুরী।

পরীকে উদ্দেশ্য করে মন্তব্যের ঘরে এই নির্মাতা লেখেন, ‘তুমি যোদ্ধা মা। সব ঠিক হয়ে যাবে।’ সঙ্গে যুক্ত করেছেন বেশ কিছু ইমোজি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত চয়নিকা চৌধুরীর সেই মন্তব্যে দেড় হাজার নেটিজেন প্রতিক্রিয়া জানিয়েছেন।

পরী মণি-চয়নিকার মধ্যে মা-মেয়ের মতোই স্নেহ, ভালোবাসা, সম্মান ও নির্ভরশীলতা আছে। এর আগে, ঢাকা বোট ক্লাবের ঘটনার সময়ও নায়িকার পাশে ছায়ার মতো ছিলেন এই নির্মাতা। ‘যোদ্ধা’ সম্ভোধন করে এবারও মেয়েকে সাহস জুগিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ২০২২ সালের শেষ দিন বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন পরীমণি। এরপর নতুন বছরের প্রথম প্রহরেই রক্তমাখা বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলনের কথা জানিয়ে আলোচনায় আসেন। পরবর্তীতে আরেকটি স্ট্যাটাসে রাজের বিরুদ্ধে শারীরিক নিপীড়নের অভিযোগ তোলেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App