×

বিনোদন

নৌকার প্রার্থীর পক্ষে মাঠে থাকবেন মাহি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৩, ১০:২২ এএম

নৌকার প্রার্থীর পক্ষে মাঠে থাকবেন মাহি

ফাইল ছবি

নৌকার প্রার্থীর পক্ষে মাঠে থাকবেন মাহি

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় তাকে মনোনয়ন দেয়া হয়নি। ওই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জিয়াউর রহমান।

দলের মনোনয়ন না পেলেও নৌকার প্রার্থীর পক্ষে মাঠে পুরোদমে কাজ করবেন বলে সাফ জানিয়ে দিয়েছেন এই লাস্যময়ী চিত্রনায়িকা। গতকাল রাত ৯টা ৫০ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিওবার্তায় তিনি এ কথা জানান।

মাহিয়া মাহি বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর জয়জয়কার হবে। আমি নৌকার হয়ে মাঠে কাজ করবো।

যারা এ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন, কিন্তু পাননি তাদেরও নৌকার হয়ে মাঠে কাজ করার আহ্বান জানান এ নায়িকা।

ভিডিওবার্তায় মাহি বলেন, আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে মুহা. জিয়াউর রহমানকে। তার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জন্য যে সিধান্ত নেবেন, তা দলের সর্বোচ্চ ভালোর জন্যই নেবেন। এ বিশ্বাস আমার আগে থেকেই ছিল এবং এখনো আছে।

এই চিত্রনায়িকা বলেন, প্রধানমন্ত্রী যে ব্যক্তিকে পছন্দ করেছেন, তিনিই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য বেস্ট হবেন। তার এবং নৌকার পক্ষে আমি মাঠে কাজ করবো। আগামী ১ ফেব্রুয়ারির নির্বাচনে নৌকা প্রতীক ৫০ হাজার ভোটে জয়লাভ করবে। চাঁপাইনবাবগঞ্জের জনগণকে বলবো- আপনারা নৌকার পক্ষে কাজ করুন। যারা দলের মনোনয়ন পাওয়ার আশায় মনোয়নপত্র কিনেছিলেন, তাদেরকে বলবো- চলুন, আমরা সবাই একসঙ্গে নৌকার পক্ষে কাজ করি, নৌকাকে জয়যুক্ত করি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি উপহার দেই।

বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলাম পদত্যাগ করায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী- আগামী ১ ফেব্রুয়ারি এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App