×

জাতীয়

দেশের কল্যাণে বন্ধ করতে হবে সাংঘর্ষিক রাজনীতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৩, ০৪:২৬ পিএম

দেশের কল্যাণে বন্ধ করতে হবে সাংঘর্ষিক রাজনীতি

ছবি: সংগৃহীত

ইসলামের জন্য আরও কাজ করতে চায় সরকার মন্তব্য করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের কল্যাণে বন্ধ করতে হবে সাংঘর্ষিক রাজনীতি। বাদ দিতে হবে সবকিছুতে না বলার মানসিকতা।

সোমবার (২ জানুয়ারি) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ইসলামী আন্দোলন বাংলাদেশের জাতীয় সম্মেলনে এসব কথা বলেন তিনি। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলন শুরু হয় সকাল ১০টায়। সারা দেশ থেকে যোগ দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীরা। তাদের নির্দেশনা দেবেন, দলের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

সমালোচনার পাশাপাশি সরকারের ভালো কাজের স্বীকৃতি দেয়ারও আহ্বান জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, কাজ যেগুলো হচ্ছে, সেটির প্রশংসা থাকতে হয়। ভালো কাজের প্রশংসা না থাকলে কাজের উৎসাহ কমে যায়। ভালো কাজের প্রশংসা করতে হবে, খারাপ কাজের সমালোচনাও করতে হবে। আমরা মনে করি, ভুল শুধরে নেওয়ার সুযোগ থাকে।

যে গা‌ছে ফল ধ‌রে সে গা‌ছে ডিল মা‌রে, অন্য গা‌ছে মা‌রে না মন্তব্য করে তথ্যমন্ত্রী বলেন, বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক দ‌লের এবং আপনা‌দের দ‌লের কেউ কেউ সরকা‌রের সমা‌লোচনা কর‌ছি‌লেন। দায়িত্বে থাকলে তো ভুল হবে। সরকা‌রে থাক‌লে সমা‌লোচনা হ‌বে। দুনিয়ার কোনো সরকার ৫০০ বছর আগে থেকে শতভাগ নির্ভুল কাজ করতে পারে নাই। আগামী শত বছরেও কোনো সরকার নির্ভুল কাজ করতে পারবে কি না সন্দেহ আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App