×

সারাদেশ

দাউদকান্দিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৩, ০৯:১০ পিএম

দাউদকান্দিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৩

ছবি: সংগৃহীত

নির্বাচন পরবর্তী সহিংসতায় কুমিল্লার দাউদকান্দির দৌলতপুরে বিজয়ী ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শেখ সানাউল্লাহ, তার ছেলে আমীর হোসেন ও অপর পক্ষের জাহিদ হাসান আহত হয়েছেন। আহত সানাউল্লাহ শেখকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স গৌরীপুরে ভর্তি করানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ২৯ ডিসেম্বর দৌলতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীক নিয়ে মঈন চৌধুরী বিজয়ী হন। সোমবার (২ জানুয়ারি) সন্ধ্যায় বিজয়ী প্রার্থীর সমর্থক ও পরাজিত নৌকা প্রার্থী মাকসুদ জমাদারে সমর্থকদের মধ্যে মারামারির ঘটনায় ৩জন আহত হয়।

১নং কবিচন্দ্রদি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সানাউল্লাহ শেখ বলেন, আমার ছোট ছেলে ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ আলী হোসেনের ওপর মঈন চেয়ারম্যানের লোক মাসুদের ছেলের গ্রুপ হামলা করার খবর শুনে আমি ঘটনাস্থলে গেলে তারা আমার ওপরও হামলা করে।

আহত জাহিদ হোসেনের বাবা মাসুদ আলম বলেন, আমার ছেলে স্বতন্ত্র প্রার্থী মঈন চেয়ারম্যানের নির্বাচন করায় নৌকা সমর্থক আলী হোসেন আজ (সোমবার) সন্ধ্যায় আমার ছেলের ওপর হামলা করে আমার ছেলের হাত ভেঙে দিয়েছে।

স্বতন্ত্র থেকে নির্বাচিত চেয়ারম্যান মঈন চৌধুরী বলেন, শেখ আলী হোসেন এবং মাসুদের মধ্যে ব্যাক্তিগত সমস্যা নিয়ে হাতাহাতি বা মারামারির ঘটনা ঘটেছে। এটা  নির্বাচনী বা রাজনৈতিক কোন ঘটনা না।

দাউদকান্দি মডেল থানার উপপরিদর্শক সুদর্শন জানান, খবর পেয়ে প্রথমে হাসপাতাল এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ করেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App