×

জাতীয়

একই মঞ্চে রওশন এরশাদ-জি এম কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৩, ০৯:১৯ পিএম

একই মঞ্চে রওশন এরশাদ-জি এম কাদের

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে মঞ্চে পাশাপাশি বসেছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ ও চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

রবিবার (১ জানুয়ারি) জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর কাকরাইলে দলের কেন্দ্রীয় কার্যালয়ের পাশের সড়কে সমাবেশের আয়োজন করা হয়। এতে সমাবেশের প্রধান অতিথি ছিলেন রওশন এরশাদ। তবে মঞ্চে উপস্থিত থাকলেও আদালতের নিষেধাজ্ঞা থাকায় জি এম কাদের বক্তব্য দেননি।

জাতীয় পার্টি একটি পরিবার মন্তব্য করে রওশন এরশাদ বলেন, রাজনীতির মাঠে চলার পথে মান-অভিমান হতে পারে। দলের স্বার্থে এসব মান-অভিমান ভুলে যেতে হবে। ঐক্যবদ্ধ জাতীয় পার্টি আগের থেকেও বেশি শক্তিশালী।

দলে ঐক্যের ডাক দিয়ে রওশন এরশাদ বলেন, দীর্ঘদিন বিদেশে চিকিৎসা শেষে ঢাকায় আসার পর দলের অনেকের সঙ্গে আমার কথা হয়েছে। দলের সব বিষয়ে আমি অবগত আছি। নিজেদের মান-অভিমান ভুলে দলকে শক্তিশালী করতে হবে। ঐক্যবদ্ধ জাতীয় পার্টি আরও বেশি শক্তিশালী হবে।’

নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার নির্দেশনা দিয়ে রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টি কখনো নির্বাচন বর্জন করেনি। সব সময় নির্বাচনে অংশ নিয়েছে। আগামী নির্বাচনের জন্য এখন থেকে জোর প্রস্তুতি নিতে হবে। তৃণমূল থেকে দলকে সংগঠিত করতে হবে। নির্বাচনে মনোনয়নের ক্ষেত্রে যোগ্য, জনপ্রিয় ও ত্যাগী নেতাদের অগ্রাধিকার দিতে হবে। দলীয় কর্মীদের মতামতকে মূল্যায়ন করতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App