×

অপরাধ

আর্জেন্টিনা-ব্রাজিল দ্বন্দ্বে তরুণ নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৩, ০৪:২৭ পিএম

আর্জেন্টিনা-ব্রাজিল দ্বন্দ্বে তরুণ নিহত

ছবি: সংগৃহীত

নতুন বছরের প্রথম দিনেই আর্জেন্টিনা-ব্রাজিল দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফয়সাল ইসলাম হৃদয় (১৯) নামে এক তরুণ নিহত হয়েছেন। রবিবার (১ জানুয়ারি) ভোরে কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হৃদয় দক্ষিণ চর্থার বড়পুকুরপাড় এলাকার বাবু মিয়ার ছেলে।

নিহত হৃদয়ের বড় বোন শিউলি আক্তার জানান, ফুটবল বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনা জয়ের পর হৃদয় আনন্দ মিছিল বের করে। এ সময় স্থানীয় কয়েক যুবকের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ওই যুবকরা তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা হয়।

হৃদয়ের মামা জয়নাল আবেদিন জনি বলেন, ‘শুনেছি গত দুই থেকে তিন দিন আগে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সঙ্গে আর্জেন্টিনা-ব্রাজিল নিয়ে হৃদয়ের দ্বন্দ্ব হয়। তারা সেদিন হৃদয়কে হত্যারও হুমকি দেয়। এরপর গতকাল (শনিবার) রাতে হৃদয় ও তার বন্ধুরা বড় পুকুরপাড়ের প্রাইমারি স্কুলের সামনে থার্টিফার্স্ট নাইটে আনন্দ-উল্লাস করছিল। এ সময় কিশোর গ্যাংয়ের ওই সদস্যরা দক্ষিণ চর্থা পশ্চিমপাড়া এলাকায় পার্টি করছিল।’

তিনি আরও বলেন, ‘পার্টি চলাকালীন তাদের পক্ষের কয়েকজন হৃদয়কে কৌশলে ডেকে নিয়ে যায়। পরে তাকে ছুরিকাঘাত করে ও তার শরীরের বিভিন্ন রগ কেটে দেয়। এ সময় তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে তারা সবাই পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন জানান, স্থানীয় কিশোরদের দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App