×

সারাদেশ

আবারো বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৩, ০২:১৯ পিএম

আবারো বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

ছবি: সংগৃহীত

লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বিপুল হোসেন (২২) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। ভারত থেকে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে আহত হন বাংলাদেশি যুবক। সঙ্গীরা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রবিবার (১ জানুয়ারি) ভোরে বুড়িমারী ও ভারতের চ্যাংরাবান্ধা সীমান্তের ৮৪৩ মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহত বিপুল হোসেন পাটগ্রাম উপজেলার গাটিয়ার ভিটা গ্রামের রশিদুল ইসলামের ছেলে। পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেন।

স্থনীয় সূত্র জানায়, বুড়িমারী সীমান্তের ৮৪৩ মেইন পিলারের কাছ দিয়ে ৮-১০ জনের চোরাকারবারির একটি দল ভারতের ১৫০ গজ অভ্যন্তরে প্রবেশের চেষ্টা করে। এ সময় বিএসএফের সদস্যরা গুলি ছুড়লে বিপুল হোসেন আহত হন। আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

রংপুর ৬১-বিজিবির অধিনায়ক লে. কর্নেল মীর হাসান শাহরিয়ার মাহমুদ জাগো নিউজকে বলেন, উপজেলার গাটিয়ার ভিটা এলাকায় নিজ বাড়িতে একজনের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া গেছে। তবে কীভাবে গুলিবিদ্ধ হয়েছে বিষয়টি জানা নেই। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। সীমান্তে এ ধরনের কোনো আলামত পাওয়া যায়নি।

এর আগে ২৯ ডিসেম্বর লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App