×

সারাদেশ

মাধবপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, ১৮ দোকান পুড়ে ছাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২২, ০৩:৩৪ পিএম

মাধবপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, ১৮ দোকান পুড়ে ছাই

ছবি : ভোরের কাগজ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরষপুর রেল স্টেশন বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ১৮টি দোকান মালামালসহ পুড়ে গেছে। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছে হরষপুর রেল ষ্টেশন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) হরষপুর রেলওয়ে স্টেশনের প্লাটফর্মের পাশে বিভিন্ন রকমারির প্রায় ১৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

বিদ্যুতের শর্ট সার্কিট থেকে রাত সাড়ে ১১টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে বলে ফায়ার সার্ভিসের প্রাথমিক ধারণা। এতে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানিয়েছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে আশাপাশের লোকজন ও পার্শ্ববর্তী হরষপুর মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও ফায়ার সাভিসের কর্মীরা ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

হরষপুর রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুল মান্নান বলেন, হঠাৎ অগ্নিকাণ্ডের খবর পেয়ে ছুটে যাই। তাৎক্ষণিকভাবে স্থানীয় ফায়াস সার্ভিস, পল্লী বিদ্যুতের অফিসসহ স্থানীয় প্রশাসনকে অবহিত করি। আর স্থানীয় মাদ্রাসার ছাত্র, শিক্ষকের সহায়তায় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। অল্পের জন্য রেলষ্টশন আগুন থেকে রক্ষাপায়।

মাধবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনতুষ মল্লিক জানান, ৯৯৯কল পেয়ে দ্রুত ঘটনাস্হলে পৌঁছে আগুন নেভানোর কাজে অংশ নেই। এর আগে বিজয়নগর ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজে অংশ নেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App