×

জাতীয়

পাকিস্তান মার্কা দেশ চায় বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২২, ০৯:২৬ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশের উন্নয়ন বিএনপির ভালো লাগে না, দেশ এগিয়ে যাওয়াই বিএনপির মাথাব্যথার কারণ। তারা ঠেলাগাড়ির যুগে ফিরতে চায়। পাকিস্তান মার্কা দেশ চায়। তাই প্রতিনিয়তই অগ্নিসন্ত্রাস করে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে ফার্মগেটে সন্ত্রাসী-সংগঠন বিএনপি-জামায়াতের দেশবিরোধী নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি দেশে সন্ত্রাস কায়েম করতে চাইলে আওয়ামী লীগ বসে থাকবে না। রাজাকার-আলবদররা আজ একত্র হয়েছে, তারা বঙ্গবন্ধুকন্যাকে টেনেহিঁচড়ে ক্ষমতা থেকে নামিয়ে দিতে চায়। কারণ এভাবেই তারা ক্ষমতায় এসে অভ্যস্ত।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশের মাথাপিছু আয় প্রায় তিন হাজার ডলার হয়েছে। শুধু তা-ই নয়, পদ্মা সেতু ও মেট্রোরেল হয়েছে। বিদ্যুৎ উৎপাদন এখন ২৫ হাজার মেগাওয়াট। শেখ হাসিনা দেশকে আলোকিত করে দেখিয়ে দিয়েছেন।

সমাবেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App