×

জাতীয়

জনগণ বিএনপিকে লাল কার্ড দেখাবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২২, ০৬:৩৫ পিএম

জনগণ বিএনপিকে লাল কার্ড দেখাবে

ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে খেলা হবে, নির্বাচনে খেলা হবে। আগামী ২০২৪ সালের জানুয়ারির নির্বাচনে ফাইনাল খেলা হবে। আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করে বিজয়ের বন্দরে পৌঁছাবে। সেদিন জনগণ বিএনপিকে লাল কার্ড দেখাবে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর শ্যামলী স্কয়ারের সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি রাষ্ট্রকে ধ্বংস করেছে ও গণতন্ত্রকে হত্যা করেছে। মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করেছে, অর্থ পাচার করেছে। আর এই ষড়যন্ত্রকারীরাই কিনা রাষ্ট্র মেরামত করতে চায়?

তিনি বলেন, আওয়ামী লীগ আজ প্রস্তুত আছে। সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে, ভোট চোরদের বিরুদ্ধে, বোমাবাজদের বিরুদ্ধে আজ প্রস্তুত আছে আওয়ামী লীগ। ওদের রুখতে হবে, জঙ্গিবাদ রুখতে হবে। স্বাধীনতা বিরোধীদের রুখতে হবে।

এ সময় বিএনপির উদ্দেশে কাদের বলেন, মেগা প্রকল্প একটিও করতে পারেননি আপনারা। দুর্নীতি ছাড়া আপনাদের কী আছে? থাকলে জনগণকে দেখান। মিথ্যাচারের জন্য জনগণ আর বিএনপিকে ভোট দেবে না বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব) মুহাম্মদ ফারুক খান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App