×

বিনোদন

মনোনয়ন পেলে ৫০ হাজার ভোটে জিতবো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২২, ০৯:৫৪ পিএম

মনোনয়ন পেলে ৫০ হাজার ভোটে জিতবো
মনোনয়ন পেলে ৫০ হাজার ভোটে জিতবো

চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি : সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়ন ফরম কিনেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মনোনয়ন পেলে বিজয়ী হবার আশাবাদ ব্যক্ত করে এ চিত্রনায়িকা বলেন, কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে আমি জিতবো। এই আসন নৌকাকে এনে দেবো।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মাহিয়া মাহি বলেন, আমি বলে বুঝাতে পারবো না, আমার যে কত খুশি লাগছে, আমি যে কত গর্বিত। বাংলাদেশের ইতিহাসের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে আছে সেই দল। আমি সেই দলের মনোনয়নপত্র কিনেছি, এর চাইতে খুশির বিষয় হতে পারে না।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে একজন নারী। তিনি নারী নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন। মেট্রোরেলের প্রথম চালক নারী। শেখ হাসিনার বিভিন্ন বক্তব্য শুনলে বুঝতে পারবেন, তিনি নারী নেতৃত্বকে কতটুকু অগ্রাধিকার দিচ্ছেন। সেক্ষেত্রে আমি একজন নারী। আমার মনে হয়, সামনের যে ভিশন স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়, এই উন্নয়ন থেকে আমি আমার চাঁপাইনবাবগঞ্জকে পিছিয়ে রাখতে চাই না।

এ চিত্রনায়িকা বলেন, আমি প্রধানমন্ত্রীকে অনুসরণ করি। তিনি যে পরিমাণ সাহসী তার ছিটেফোঁটা যদি আমার ভেতরে লালন করি তাহলে কোনো শক্তি, যতই শক্ত অবস্থানে থাকুক না কেন, আমি সেখানে ওভারকাম করতে পারবো।

নির্বাচনের পরিকল্পনা প্রসঙ্গে তিনি বলেন, আমি ও আমার স্বামী মিলে পরিকল্পনা তৈরি করছি। আজকের পর থেকে আরও দৃঢ়ভাবে কাজ করবো। মনোনয়ন না পেলে, আমার দলের যিনি মনোনয়ন পাবেন আমি তার হয়ে মাঠে কাজ করবো।

মাহিয়া মাহি বলেন, আগামী নির্বাচনের জন্য আমার প্রস্তুতি আছে। আমার দুটি লক্ষ্য আছে। এক, আমার এলাকার জনগণের সেবা নিশ্চিত করা, জনগণের অধিকার নিশ্চিত করা। দুই, সারাদেশে প্রধানমন্ত্রী যত উন্নয়ন করেছেন, সেই উন্নয়ন সম্পর্কে আমার এলাকার মানুষকে অবহিত করা। প্রচারেই প্রসার। আমার এলাকায় প্রচার করবো যে, প্রধানমন্ত্রী আমাদের জন্য কী করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App