×

সারাদেশ

মদনে অর্থ সহায়তা পেল ২৫৩ অসহায় পরিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২২, ০৪:২৮ পিএম

মদনে অর্থ সহায়তা পেল ২৫৩ অসহায় পরিবার

ছবি: ভোরের কাগজ

সোশাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)-এর পক্ষ থেকে নেত্রকোনার মদনে ২৫৩ অসচ্ছল হতদরিদ্র পরিবারকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। এতে প্রত্যেক পরিবারকে ৯ হাজার করে নগদ টাকা পেয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই কার্যক্রমের উদ্ভোধন করেন বাংলাদেশ বিমান পরিচালনা পর্ষদ ও প্রধান মন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান।

উপজেলা নির্বাহী অফিসার তানজিনা শাহরীন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিমান পরিচালনা পর্ষদ ও প্রধান মন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে সরকারে আনার আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, নেত্রকোনা জেলা আওযামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নূর খান মিঠু, মদন উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, মোহনগঞ্জ পৌর মেয়র ও উপজেলা আ’লীগ সভাপতি লতিফুর রহমান রতন, খালিয়াজুরী উপজেলা আ’লীগের সভাপতি এডভোকেট অজিত বরণ সরকার, মদন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম, মদন পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, খালিয়াজুরী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক, এসডিএফ এর আঞ্চলিক পরিচালক মোঃ আবুল হোসেন, জেলা কর্মকর্তা সৈয়দ আল মামুন, মদন উপজেলা আ’লীগ নেতা ইফতেখারুল আলম খান চৌধুরী আজাদ প্রমূখ।

পরে মদন পৌরসভায় কার্যালয়ের সামনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও মদন প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন সাজ্জাদুল হাসান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App