×

জাতীয়

নৌকার মনোনয়ন ফরম কিনলেন মাহি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ পিএম

নৌকার মনোনয়ন ফরম কিনলেন মাহি

মনোনয়ন ফরম হাতে মাহিয়া মাহি। ছবি : সংগৃহীত

নৌকার মনোনয়ন ফরম কিনলেন মাহি

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়ন ফরম কিনেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

মনোনয়ন ফরম কিনে মাহি বলেন, রাজনীতির মূলনীতি হলো মানুষের সেবা। আর বড় পরিসরে মানুষের সেবা করতে হলে রাজনৈতিক দল থেকে করতে হয়। সেখান থেকে উৎসাহী হয়ে আমি আওয়ামী লীগের হয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচন করার চিন্তা করি। আমি মানুষের সেবা করতে চাই। ভালো কাজ করতে গেলে অনেক বাধা আসবে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফলো করি। তিনি যেভাবে এগিয়ে যান আমিও সাহস নিয়ে সেভাবে এগিয়ে যেতে চাই।

তিনি বলেন, আমার দুইটি উদ্দেশ্য আছে। এক, আমার নির্বাচনী এলাকা অনেকাংশে পিছিয়ে আছে। সেই জায়গা থেকে তাদের সেবা নিশ্চিত করা। দুই, বাংলাদেশে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতো পরিমাণ উন্নয়ন করেছেন-সেই উন্নয়ন সম্পর্কে আমার এলাকার মানুষকে অবহিত করা।

এ চিত্রনায়িকা বলেন, আজ মনোনয়ন কিনেছি। নৌকার নমিনেশনে নির্বাচন করলে আমি মিনিমাম ৫০ হাজার ভোটে জিতবো। দৃঢ়ভাবে বিশ্বাস করি নৌকা প্রতীকের জয় বের করে আনতে পারবো, ইনশাআল্লাহ। এছাড়া যদি মনোনয়ন পাই তবে সামনের দিনগুলো আওয়ামী লীগের কাজ নিয়ে ব্যস্ত থাকবো। যদি না পাই তবুও আওয়ামী লীগের হয়ে আজীবন কাজ করবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App