×

সারাদেশ

দাউদকান্দির দুই ইউপিতে নৌকাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীদের জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২২, ১০:২৩ পিএম

দাউদকান্দির দুই ইউপিতে নৌকাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীদের জয়

আনোয়ার হোসেন ও মঈন চৌধুরী

কুমিল্লার দাউদকান্দি উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের হারিয়ে স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। দৌলতপুর ইউপিতে নির্বাচিত হয়েছেন মঈন চৌধুরী। আর ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে জয়ী হয়েছেন মো. আনোয়ার হোসেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় বেসরকারিভাবে তাদেরকে বিজয়ী ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিনুল হাসান।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোসা. আশরাফুন নাহার জানান, দৌলতপুর ইউপিতে ঘোড়া প্রতীক নিয়ে মঈন চৌধুরী পেয়েছেন ৪ হাজার ৫৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের মাকসুদ জমাদার পেয়েছেন ৩ হাজার ৬৩৫ ভোট। ইলিয়টগঞ্জ দক্ষিন ইউপিতে চশমা প্রতীক নিয়ে আনোয়ার হোসেন পেয়েছেন ৪ হাজার ১৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতীকের প্রার্থী মামুনুর রশিদ পেয়েছেন ৪ হাজার  ৪ ভোট। সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ইভিএমএর মাধ্যমে এই দুটি ইউনিয়নের ১৯টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট কেন্দ্র পরিদর্শনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিনুল হাসান ও নির্বাচন কর্মকর্তা মোসা. আশরাফুন নাহার বলেন, দু’টি ইউনিয়নে ভোটাররা অবাধ ও শান্তিপূর্ণ ভাবে ভোটাধিকার প্রয়োগ করছেন। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার সংবাদ আমরা পায়নি। অভিযোগ ছাড়াই ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন। ভোট অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App