×

বিনোদন

সালমানের জন্মদিনে ক্যাটরিনার শুভেচ্ছা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২২, ০৬:৫৩ পিএম

সালমানের জন্মদিনে ক্যাটরিনার শুভেচ্ছা

ছবি: সংগৃহীত

সালমানের জন্মদিনে ক্যাটরিনার শুভেচ্ছা

জীবনের ৫৭টা বসন্ত পার করে ফেলেছেন বলিউড সুপার স্টার সালমান খান। জন্মদিন উপলক্ষ্যে সোমবার মধ্যরাত থেকেই এই অভিনেতাকে শুভেচ্ছা জানাচ্ছেন তার সতীর্থরা। তবে ‘ভাইজানের’ জন্মদিনে মুম্বাইয়ে নেই ক্যাটরিনা কাইফ। স্বামী ভিকি কৌশলকে নিয়ে কোনো অজানা গন্তব্যে তিনি ছুটি কাটাচ্ছেন। স্বামীকে নিয়ে ব্যস্ত থাকলেও সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি এই অভিনেত্রী।

এখনও  বলিউডের ‘চিরকুমার’ সালমান খান । তাঁর জীবনে প্রেমের আসা-যাওয়া থাকলেও তিনি কিন্তু এখনও দেশবাসীর কাছে ‘ভাইজান’ হিসেবেই রয়ে গিয়েছেন। সোমবার (২৬ ডিসেম্বর) মধ্যরাত থেকেই অভিনেতাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁর সতীর্থরা। ‘ভাই’-এর জন্মদিন উপলক্ষে মায়ানগরীতে জমকালো আয়োজন করছিল খান পরিবার। শাহরুখ খান থেকে শুরু করে সালমানের প্রাক্তন, এমনকি, বর্তমানের চর্চিত প্রেমিকাদের মধ্যেও অনেকেই হাজির ছিলেন সেই অনুষ্ঠানে। কিন্তু যাঁর সঙ্গে সালমানের সম্পর্ক ঘিরে সবথেকে বেশি চর্চা হয়েছিল সেই ক্যাটরিনা কইফ কিন্তু সেখানে অনুপস্থিত। কারণ, পরিবারের সঙ্গে বড়দিন উদ্‌যাপন করার পরেই স্বামী ভিকি কৌশলকে নিয়ে ছুটি কাটাতে অজানা গন্তব্যে রওনা দিয়েছেন অভিনেত্রী। তা সত্ত্বেও অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি ক্যাটরিনা। সালমানকে বিশেষ নামে ডাকলেন অভিনেত্রী।

বলিপাড়ার একাংশের দাবি ক্যাটরিনার সাফল্যের পিছনে নাকি সালমানের অবদান অনেকটাই। দু’জনে নাকি দীর্ঘ সময় সম্পর্কে ছিলেন। যদিও এই বিষয়ে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি তাঁরা। শেষমেশ ভিকির সঙ্গে সংসার পেতেছেন ক্যাট সুন্দরী। এখনও সিঙ্গল সালমান খান। অভিনেতার ৫৭ তম জন্মদিনে ক্যাটরিনা লিখলেন,‘‘টাইগার। টাইগারের জন্মদিন আজ।’’

২০২৩ সালের নভেম্বর মাসে মুক্তি পাবে সালমান-ক্যাটরিনা জুটির ছবি, টাইগার ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ভাগ। বেশ কিছু দিন আগেই শেষ হয়েছে ছবির শুটিং। বিয়ের পর এই প্রথম সালমানের কোনও ছবিতে ক্যাটরিনাকে দেখবেন দর্শক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App