×

বিনোদন

মমর বিচ্ছেদের খবর প্রকাশ্যে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২২, ১০:৩৫ পিএম

মমর বিচ্ছেদের খবর প্রকাশ্যে

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীন বিয়ে করেছিলেন গোপনে। বিয়ের চার বছর পর এ কথা প্রকাশ করেছিলেন তারা। বিয়ের খবর সামনে আসার পরের বছরই তাদের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের খবরটি মম নিজেই নিশ্চিত করেছেন।

বুধবার (২৮ ডিসেম্বর) মম জানান, ২০২০ সালের সেপ্টেম্বরে তাকে ডিভোর্স দিয়েছেন শিহাব শাহীন।

তিনি বলেন, অনেকে জানেন আবার অনেকে জানেন না। তাই অনেকে আমাকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের। আমরা কেমন আছি, সংসার কেমন চলছে? অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্তু আমার ভানভণিতা করতে ভালো লাগে না। তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে।

মম জানিয়েছেন, শিহাব শাহীনের কাছ থেকে বিচ্ছেদের সিদ্ধান্তটা আসে। বিচ্ছেদের এমন সিদ্ধান্ত আসার পর মম ধন্যবাদও জানিয়েছেন শিহাব শাহীনকে। মম বলেন, তিনি আমাকে ডিভোর্স দিয়েছেন, এ জন্য তাকে ধন্যবাদ। কারণ তিনি আমাকে মুক্ত ও স্বাধীন করে দিয়েছেন। আমি তার মঙ্গল কামনা করছি। তিনি বলেন, আমার জীবন নিয়ে এখন আমি ঠিকঠাক আছি। জীবনকে সাজিয়ে নেওয়ার চেষ্টা করছি। কাজ-কর্মে নিজেকে ব্যস্ত রাখছি।

দীর্ঘ দিন প্রেম করার পর ২০১৫ সালের ২০ নভেম্বর জাকিয়া বারী মম ও শিহাব শাহীনের বিয়ে হয়। এটি তাদের দুজনরই দ্বিতীয় বিয়ে ছিল।

এর আগে ২০১০ সালের নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। তবে ২০১৩ সালে মুন্না ও মমর সংসারের ইতি ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App