×

খেলা

পদত্যাগপত্রে যা লিখেছেন রাসেল ডমিঙ্গো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২২, ০৬:০৭ পিএম

পদত্যাগপত্রে যা লিখেছেন রাসেল ডমিঙ্গো

ছবি: সংগৃহীত

বাংলাদেশের ক্রিকেটের সাথে শেষ হলো রাসেল ডমিঙ্গো অধ্যায়। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে বিসিবিকে নিজের পদত্যাগপত্র পাঠান তিনি। নিজের সেই পদত্যাগপত্রে বাংলাদেশের ক্রিকেটে আর ফিরতে চান না বলেও উল্লেখ করেন ডমিঙ্গো।

ডমিঙ্গো তার পদত্যাগপত্রে পারিবারিক সিদ্ধান্তের কথা উল্লেখ করেন। একই সাথে বাংলাদেশ ক্রিকেট দলকে ভবিষ্যৎ এর জন্য শুভকামনাও জানান তিনি। ডমিঙ্গো তার সেই পত্রে বিসিবিকেও ধন্যবাদ জানান। বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস জানান, অত্যন্ত পেশাদারিত্ব দেখিয়ে নিজ থেকে সরে গিয়েছেন ডমিঙ্গো।

রাসেল ডমিঙ্গোর পদত্যাগপত্র ইস্যুতে জালাল ইউনুস বলেন, ‘সে পদত্যাগ করেছে, এটা ঠিক আছে। গতকাল (২৭ ডিসেম্বর) আমাদের সিইওকে একটা চিঠি দিয়েছে পদত্যাগের ইমিডিয়েট ইফ্যাক্ট। সে বিসিবিকে ধন্যবাদ জানিয়েছে, বোর্ড তাকে যে সাপোর্ট দিয়েছে এর জন্য। বাংলাদেশ দলকে শুভকামনা জানিয়েছে যেন ভবিষ্যতে ভালো করতে পারে। চুক্তি অনুযায়ীই তার সঙ্গে সব ক্লোজ করা হবে।’

উল্লেখ্য যে, ২০১৯ সালের আগস্টে বাংলাদেশ দলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব নেন ডমিঙ্গো। শুরুতে তার সঙ্গে চুক্তি ছিল দুই বছরের। গত বছর আবার সেই চুক্তি বাড়ানো হয় ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App