×

সারাদেশ

দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হয়ে যা বললেন মোস্তফা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২২, ১১:৫৩ এএম

দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হয়ে যা বললেন মোস্তফা

ছবি: সংগৃহীত

দ্বিতীয়বারের মতো রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। রংপুর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা রংপুর বাসীদের উদ্দেশে বক্তব্য রাখেন।

মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, এ বিজয়ের জন্য মহান আল্লাহতায়ালার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ বিজয়কে আমি রংপুর মহানগরবাসীর কাছে উৎসর্গ করলাম। আপনারা আগের মতো আমার পাশে থাকবেন। আমিও দরজায় পর্দাবিহীনভাবে আপনাদের পাশে থাকব। দুর্নীতি মুক্ত থেকে নগরবাসীর সেবা করার চেষ্টা করব, ইনশাআল্লাহ।

এ সময় তিনি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কথা স্মরণ করে তার রুহের মাগফিরাত কামনা করেন।

তিনি বলেন, ইভিএমে ভোট ধীরগতিতে এবং বিভিন্ন কেন্দ্রের মেশিনের ত্রুটির কারণে ভোট কম পোলিং হয়েছে। যদি স্বাভাবিকভাবে ভোট হতো এবং কাঙ্ক্ষিত ভোট পোল হতো তা হলে এবার আমি দুই লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হতাম।

নির্ধারিত সময় সাড়ে ৪টায় হলেও অনেক কেন্দ্রে ভোট হয়েছে সন্ধ্যা পর্যন্ত। একদিকে অনেক কেন্দ্রের ফল ঘোষিত হয়েছে, আর অনেক কেন্দ্রে চলেছে ভোট।

ইভিএমে ভোট ধীরগতিতে হওয়ায় যারা সাড়ে ৪টার আগে কেন্দ্রে প্রবেশ করেছিলেন তাদের ভোট নেওয়া হয়েছে। এ বিষয়ে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত ছিল সাড়ে ৪টার পরও যেসব কেন্দ্রের ভেতরে মানুষ থাকবে, সেখানে ভোটগ্রহণ করা হবে।

এর আগে মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে রংপুর শিল্পকলা একাডেমিতে তাকে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App