×

সারাদেশ

বিপুল ভোটে বিজয়ী হবো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২২, ১০:০৩ এএম

বিপুল ভোটে বিজয়ী হবো

ছবি: সংগৃহীত

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের নিজের ভোট দিয়ে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, জয়ের বিষয়ে আমি শতভাগ আশাবাদী। গত মেয়াদে রংপুরের মানুষ আমাকে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করিয়েছে। এই পাঁচ বছরে রংপুরের যে উন্নয়ন হয়েছে তার মূল্যায়নে এবারও বিপুল ভোটে বিজয়ী হবো বলে আশা করছি।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ৯টায় নগরীর ২১ নম্বর ওয়ার্ডের আলমনগর কলেজ রোড সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে এসব কথা বলেন তিনি। এ সময় রংপুর নগরবাসীর দোয়া কামনা করে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা।

এর আগে সকাল সাড়ে আটটা থেকে রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের ভোট শুরু হয়েছে। তবে ইভিএমে ত্রুটির কারণে প্রথম দফায় নিজের ভোট দিতে পারেননি মোস্তফা। ১০ মিনিট ভোটকক্ষে অবস্থানের পর বাইরে এসে এ নিয়ে অসন্তোষ প্রকাশ করেন তিনি।

মোস্তফা বলেন, আমরা আগেই আশঙ্কা করেছিলাম এই ইভিএম নিয়ে। অবশেষে সেটাই সত্য হলো। ভোট দিতে গিয়ে ইভিএম বিকল হয়ে পড়ে। এ কারণে ভোট দেওয়া সম্ভব হয়নি। বিষয়টি রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে। তারা টেকনিশিয়ান ডেকে মেরামতের কথা জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App