×

সারাদেশ

নৌকার জন্য দোয়া চাইলেন মাহি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২২, ০৯:৩৩ পিএম

নৌকার জন্য দোয়া চাইলেন মাহি

চাঁপাইনবাবগঞ্জে জনসংযোগরত চিত্রনায়িকা মাহিয়া মাহি। পাশে তার স্বামী রাকিব সরকার। ছবি: ভোরের কাগজ

নৌকার জন্য দোয়া চাইলেন মাহি
নৌকার জন্য দোয়া চাইলেন মাহি

সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বলেছেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করব। তাই আপনাদের এলাকার মেয়ে হিসেবে আমার সবাই আমাকে সাপোর্ট (সমর্থন) করবেন। আর আমার জন্য ও নৌকার জন্য দোয়া করবেন। যেন এই আসনে নৌকার জয় হয়।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রহনপুর পৌর এলাকার ডাকবাংলোর সামনে এক পথসভায় এসব কথা বলেন তিনি।

জনপ্রিয় এই চিত্রনায়িকা বলেন, আগামী ২৯ ডিসেম্বর আওয়ামী লীগ কার্যালয় থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য মনোনয়ন ফরম তুলবো। যদি আমি মনোনয়ন পাই, আপনারা সবাই আমার পাশে থাকবেন। আমি আপনাদের এলাকার মেয়ে আমি। তাই আপনাদের কাছে আমার অধিকার আছে। আর যারা আমার সামনে দাঁড়িয়ে আছেন, সবাই মেয়েমানুষ আর আমিও মেয়েমানুষ। আপনারা নিশ্চয় মেয়ের সঙ্গেই থাকবেন। এ সময় গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ মাহিয়া মাহির স্বামী রাকিব সরকারকে পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

প্রসঙ্গত, গত ১০ ডিসেম্বর রাজধানীর গোলাপবাগ মাঠে বিভাগীয় গণসমাবেশ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছিলেন বিএনপির সাতজন সংসদ সদস্য। ফলে অন্য এলাকার মতো চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল) আসন শূন্য ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। গত ১১ ডিসেম্বর সংসদের স্পিকারের নিকট বিএনপি দলীয় ছয়জন সংসদ সদস্য পদত্যাগপত্র জমা দেন। পরদিন জাতীয় সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। ফলে ৯০ দিনের মধ্যে নির্বাচন করার বাধ্যবাধকতা থেকেই নির্বাচন কমিশন দেশের পাঁচটি আসনে উপনির্বাচন ঘোষণা করে ১ ফেব্রুয়ারি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App