×

জাতীয়

ছাত্রদলের দুইদিনের কর্মসূচি ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২২, ০২:০০ পিএম

ছাত্রদলের দুইদিনের কর্মসূচি ঘোষণা

ছবি: সংগৃহীত

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই দিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়- স্বদেশের মুক্তির পতাকাবাহী সংগঠন, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের ফিনিক্স পাখি, উৎপাদনমুখী শিক্ষাব্যবস্থা বাস্তবায়নে অন্যতম অগ্রদূত, আগামীর সমৃদ্ধ ও স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে দেশবাসীর আশার আলো, দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

কর্মসূচি: ১. আগামী ১ জানুয়ারি প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সকাল ৯ টায় ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয়সহ দেশের সকল জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় ইউনিট কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হবে।

২. সকাল ১০টায় ছাত্রদল কেন্দ্রীয় নেতারা সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের (বীরউত্তম) মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করবেন।

৩. দুপুর ১টায় ছাত্রদলের উদ্যোগে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হবে।

৪. আগামী ২ জানুয়ারি ছাত্রদলের প্রত্যেকটি জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হবে এবং সমাবেশে কেন্দ্রীয় সংসদের প্রতিনিধি উপস্থিত থাকবেন।

ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ঘোষিত কর্মসূচি যথাযথ মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে পালন করার জন্য সংশ্লিষ্ট ইউনিটের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App