×

বিনোদন

যেভাবে কাটল তারকাদের বড়দিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২২, ০৯:২৯ এএম

যেভাবে কাটল তারকাদের বড়দিন

ছবি: সংগৃহীত

যেভাবে কাটল তারকাদের বড়দিন

বিশ্ববাসীর সঙ্গে বড়দিন উদযাপনে মেতেছেন দেশের তারকারা। নানা আয়োজনে দিনটি পালন করেছেন তারকারা। উদযাপনে ভক্ত-দর্শকদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।

নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে ছবিও পোস্ট করেছেন অধিকাংশ। অভিনেত্রী অপু বিশ্বাস তার ছেলে আব্রাম খান জয়কে নিয়ে বড়দিন উদযাপন করেছেন। জয়কে সান্তাক্লজের মতো সাজিয়েছিলেন অপু। মা-ছেলে দুজনই মাথায় পরেছিলেন সান্তার টুপি। নিজের ফেসবুকে কিছু ছবি পোস্ট করেছেন অপু বিশ্বাস। ক্যাপশনে লিখেছেন ‘ক্রিসমাস’।

অভিনেত্রী বুবলী তার ফেসবুক পেজে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘সবাইকে বড়দিনের শুভেচ্ছা। বাবাই টা’। ক্যাপশনের সঙ্গে বুবলী পোস্ট করেছেন তার ছেলে শেহজাদ খান বীরের ছবি। সেটি দেখে বোঝা যাচ্ছে বীরের আরো কম বয়সের ছবি এটি। ছবিতে বীর বসে আছে ক্রিসমাস ট্রির সামনে।

অভিনেত্রী পূজা চেরী তার কিছু ছবি পোস্ট করে সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। পিছিয়ে নেই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ফেসবুকে নিজের কয়েকটি ছবি পোস্ট করে সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ওই ছবিতে দেখা যায়, তার পরনে রয়েছে সান্তা ক্লজের ছবি সম্বলিত একটি রঙিন সোয়েটার। হাস্যোজ্জ্বলভাবে ক্যামেরায় ধরা দিয়েছেন এই অভিনেত্রী।ক্যাপশনে তিনি লিখেছেন, বছরের এই দিনটি আমাকে অনেক আবেগপ্রবণ এবং আশাবাদী করে তোলে। সবাইকে শুভ বড়দিনের শুভেচ্ছা।

এখন ক্যালিফোর্নিয়াতে অবস্থান করছেন অভিনেত্রী বাঁধন। সঙ্গে তার মেয়েও রয়েছে। সেখানে মা-মেয়ে বেশ ভালো সময় কাটাচ্ছেন এবং বড়দিনের উৎসব উদযাপন করছেন। রবিবার বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ক্রিসমাস ট্রির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন বাঁধন ও তার মেয়ে। এছাড়া বন্ধু-স্বজনদের সঙ্গে ক্রিসমাস টুপি পরে ছবি তুলেছেন তারা।

আরো অনেকেই নিজের ও পরিবারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন। এই ধর্মের প্রবর্তক যিশুখ্রিস্টের জন্ম ২৫ ডিসেম্বর। দিনটিকে কেন্দ্র করে খ্রিস্টান ধর্মাবলম্বীরা বড়দিন পালন করেন। যিশুখ্রিস্টের জন্ম বেথেলহেমে। স্রষ্টার মহিমা প্রচার এবং মানবজাতিকে সত্য ও ন্যায়ের পথে পরিচালিত করতে তিনি জন্মেছিলেন পৃথিবীতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App