×

সারাদেশ

যশোরে সড়ক দুর্ঘটনায় ৩ যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২২, ১২:৩৯ পিএম

যশোরে সড়ক দুর্ঘটনায় ৩ যুবক নিহত

ছবি: সংগৃহীত

যশোরে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছেন।

রবিবার (২৫ ডিসেম্বর) রাত আটটার দিকে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় ও শহরতলীর চাচড়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, যশোর শহরের কাজীপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে খোকন (৩৫), উপশহর এলাকার মনজুরুল ইসলামের ছেলে আরমান হোসেন (৩৬) এবং পোস্টঅফিস পাড়া এলাকার হান্নান মোল্লার ছেলে শিমুল হোসেন (৩৪)।

যশোর হাইওয়ে পুলিশ জানায়, রবিবার সন্ধ্যায় খোকন ও আরমান এবং খোকনের ভাই লিটন একই প্রাইভেটকারে ছিলেন। খোকন ইঞ্জিন মিস্ত্রী হওয়ায় প্রাইভেটকার ঠিক করে পরীক্ষা করার জন্য তিনজন একসঙ্গে বের হন। যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে তাদের প্রাইভেটকারটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরমান ও খোকনকে মৃত ঘোষণা করেন। লিটন গাড়ি থেকে লাফ দেওয়ায় সামান্য আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অপরদিকে, শিমুল হোসেন মোটরসাইকেল যোগে শহরতলীর চাচড়া এলাকায় এসে পৌঁছালে অজ্ঞাতপরিচয় গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান পৌনে আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App