×

বিনোদন

ভেঙে গেল স্বাগতা-রাশেদ জামানের সংসার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২২, ০১:৫০ পিএম

ভেঙে গেল স্বাগতা-রাশেদ জামানের সংসার
ভেঙে গেল স্বাগতা-রাশেদ জামানের সংসার

ছবি: সংগৃহীত

অভিনেত্রী জিনাত সানু স্বাগতার বিবাহবিচ্ছেদ হয়েছে। বছর শেষে ঘরভাঙ্গার এই খবরটি তার ভক্তদের মন খারাপ করে দিয়েছে।

২০১৫ সালের ২৩ সেপ্টেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক রাশেদ জামানকে ভালোবেসে বিয়ে করেছিলেন স্বাগতা। বিয়ের আগে তাদের দীর্ঘ ৭ বছরের প্রেম ছিল।

স্বাগতা জানান, মতের অমিল হওয়ায় পারিবারিক বোঝাপড়ায় ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে রাশেদ জামানের সঙ্গে তার বিচ্ছেদ হয়।

ডিভোর্সের প্রসঙ্গে স্বাগতা বলেন, ‘মানুষের প্রতিটি সম্পর্কে কমবেশি জটিলতা থাকে। একটা পর্যায়ে আমাদের বোঝাপড়ায় খুব সমস্যা হচ্ছিল। তারপরও আমরা দুজন আমাদের সম্পর্কটা এগিয়ে নেওয়ার চেষ্টা করেছি। বারবার চেষ্টা করেছি।’

স্বাগতা আরও বলেন, ‘যখন দেখলাম, কোনোভাবে সম্ভব হচ্ছে না, তখনই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই। দুজনই ভেবেছি, অস্বাস্থ্যকর সম্পর্ক নিয়ে এগিয়ে যাওয়ার চেয়ে দুজনের বিচ্ছেদটা উত্তম। আমাদের পরিবারের সঙ্গেও কথা বলি। তারাও সম্মত হয়। এরপর যথাযথ নিয়ম মেনে আমরা সম্পর্কের ইতি টানি।’

নাটকের পরিচিত মুখ স্বাগতা। অভিনয় ছাড়া নাচ ও গানে তার পারদর্শিতা আছে। প্রথম ছবি করেছিলেন প্রয়াত নায়ক মান্নার সঙ্গে ‘শত্রু শত্রু খেলা’। চিত্রগ্রাহক রাশেদ জামান অসংখ্য দর্শক নন্দিত বিজ্ঞাপনের চিত্রগ্রাহক। বিশেষ করে তার চিত্রগ্রহণে উল্লেখযোগ্য ছবি ‘আয়নাবাজি’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App