×

অপরাধ

ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২২, ১১:৩৭ এএম

ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই

ছবি: সংগৃহীত

নেত্রকোনার মদনে বাবুল চন্দ্র দাস (৪০) নামে এক ব্যবসায়ী হত্যা করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। বিষয়টি নিশ্চিত করেছেন মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান।

রবিবার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে বাড়ি ফেরার পথে মদন বাজারের হরি মন্দিরের পাশে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ সময় তার কাছ থেকে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত বাবুল দাস উপজেলার পৌর সদরের মদন গ্রামের স্বর্গীয় হেমচন্দ্র দাসের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মদন বাজারে মুদি দোকান পরিচালনা করে আসছিলেন।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, বাবুল দাস প্রতিদিনের মতো রবিবার রাত দশটায় দোকান বন্ধ করে টাকার ব্যাগ নিয়ে বাড়িতে ফিরছিলেন। বাড়ির পাশে মদন হরি মন্দিরের থেকে ২০০ গজ দূরে পৌঁছালে পেছন থেকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় বাবুল দাস হরি মন্দিরের কাছে গিয়ে লুটিয়ে পড়েন। মন্দিরে থাকা লোকজন তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনা কাউকে শনাক্ত করা যায়নি। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App