×

বিনোদন

বড়দিনে ছেলের সঙ্গে নাচলেন প্রসেনজিৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২২, ০১:৩২ পিএম

বড়দিনে ছেলের সঙ্গে নাচলেন প্রসেনজিৎ

ছবি: সংগৃহীত

বড়দিনে ছেলের সঙ্গে নাচলেন প্রসেনজিৎ

ছবি: সংগৃহীত

বড়দিনে আলোয় সেজেছে গোটা শহর। করোনার ভ্রুকুটির মাঝেই উৎসবের আমেজে মেতেছিল গোটা শহর। বাদ যাননি তারকারাও। প্রায় প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন তাঁদের বিশেষ মুহূর্ত। সেরকমই এক পোস্ট এল ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের তরফ থেকে।

রবিবার (২৫ ডিসেম্বর) বড়দিন উদযাপনে ছেলের সঙ্গে আনন্দে মেতেছে টালিউডের খ্যাতিমান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছেলে তৃশানজিৎ চট্টোপাধ্যায়ও এখন কলকাতায়।

প্রসেনজিতের শেয়ার করা ভিডিয়োতে দেখা গেল, মাথায় লাল টুপি পরে সান্টা আর ছেলের সঙ্গে নাচ করছেন। পিছনে ক্রিসমাস ট্রি সাজানো হয়েছে সবুজ রঙের টুনি লাইট দিয়ে। আর প্রসেনজিৎকে এভাবে দেখেই মন ভরে গিয়েছে নেটিজেনদের। বাড়িতে যে তিনি তারকার খোলস ছেড়ে বেরিয়ে আসেন তা এই ভিডিয়োই স্পষ্ট করে দেয়। বাবা-ছেলের রসায়নও এই ভিডিয়োর সবচেয়ে বড় আকর্ষণ।

বাবার পথেই যে হাঁটছেন মিশুক তা আন্দাজ করা যেতে পারে। যদিও ফুটবলের প্রতি ছেলের ভালোবাসার কথা বিভিন্ন সময়ে বলেছেন প্রসেনজিৎ। তবে বিভিন্ন বাংলা ছবির প্রচারেও আজকাল দেখা যায় নায়কের ছেলেকে। তবে কি আগামী দিনে বাবা-ছেলের এহেন যুগলবন্দি বড় পর্দায়ও দেখা যেতে পারে? সেই উত্তর হয়তো পরে জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App