×

শিক্ষা

প্রয়াত সদস্য সন্তানদের মাসিক শিক্ষা বৃত্তি প্রদান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ পিএম

প্রয়াত সদস্য সন্তানদের মাসিক শিক্ষা বৃত্তি প্রদান

ছবি: ভোরের কাগজ

রংপুর বিভাগ সাংবাদিক সমিতি (আরডিজেএ) প্রয়াত সদস্য সন্তানদের মাসিক শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর, ২০২২) সমিতির কার্যালয়ে এক অনুষ্ঠানে এই বৃত্তি প্রদান করা হয়। রংপুর বিভাগ সাংবাদিক সমিতির প্রয়াত ছয়জন সদস্যের ১০ জন সন্তান এই শিক্ষাভাতা পেয়েছেন।

রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বাতেন বিপ্লব বলেন, সমিতির সদস্য সন্তানদের বৃত্তিপ্রধান অনুষ্ঠান একটি যুগান্তকারী কার্যক্রম। ২০২১ সাল থেকে কার্যক্রম শুরু হয়েছে। আমরা এর ধারাবাহিকতায় ২০২২ সালেও তাদের প্রতি মাসে ৩০০০ টাকা করে বৃত্তি চালিয়ে যাচ্ছি। এই বৃত্তি প্রদানের মাধ্যমে কিছুটা হলো তাদের পড়াশুনায় সহায়তা হবে। সদস্য সন্তানদের এই সহায়তার পাশাপাশি আরডিজেএ প্রয়াত সদস্য সন্তানদের সহ সংগঠনের নানা কল্যাণমূলক কার্যক্রম বৃদ্ধি করবে।

রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি তোফাজ্জল হোসেন বলেন, আমরা প্রয়াত সদস্য সন্তানদের কল্যাণে ও তাদের লেখাপড়ার মান উন্নয়নে সমিতির পক্ষ থেকে প্রতি মাসে তিন হাজার টাকা করে সহযোগিতা করে যাচ্ছি। অতীতের কমিটি আমাদের এই কর্মকাণ্ড চালু করেছেন। তার ধারাবাহিকতায় আমরা বৃত্তি প্রদান অনুষ্ঠান অব্যাহত রেখেছি। আগামীতেও অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সংগঠনের সদস্য একে শামসুজ্জোহা, আশিকুজ্জামান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App