×

অপরাধ

নোয়াখালীতে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২২, ১০:০৫ এএম

নোয়াখালীতে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

নোয়াখালীর কবিরহাট উপজেলায় মো. মোজাম্মেল হোসেন রাব্বি (২৫) নামের এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা।

রবিবার (২৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কবিরহাট সরকারি কলেজের পশ্চিমে এনায়েত নগর সড়কে এ ঘটনা ঘটে।

নিহত রাব্বি উপজেলার ২নং সুন্দলপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের বারি পুকুর এলাকার ইমাম হোসেন বাটুর ছেলে। তিনি এক সন্তানের জনক ছিলেন।

নিহতের প্রতিবেশী একরাম হোসেন জানায়, নিহত রাব্বি উপজেলার কবিরহাট বাজার থেকে বারি পুকুর ও তেতুলতলা রুটে অটোরিকশা চালাতো। সে এর বাহিরে আর যেতো না। রাব্বি রবিবার রাত পৌনে ৮টার দিকে বারি পুকুর থেকে যাত্রী নিয়ে কবিরহাট বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিন্তু যাত্রী তাকে কবিরহাট বাজারে না নিয়ে কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের নির্জন এনায়েত সড়কে নিয়ে যায়। এতে তার সাথে যাত্রীর বাকবিতণ্ডা বেঁধে যায়। একপর্যায়ে যাত্রী বেশে ছিনতাইকারী চক্র তাকে ধারালো অস্ত্র দিয়ে মুখে, গলায় নিচেসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে জখম করলে সে ঘটনাস্থলেই মারা যায়।

পরে স্থানীয় দুটি যুবক তাকে নির্জন স্থানে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। একই সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে রাত ১০টার দিকে থানায় নিয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাই করতে তাকে হত্যা করা হয়েছে।

একরাম অভিযোগ করে বলেন, স্থানীয় একজন প্রত্যক্ষদর্শী মুরুব্বি জানিয়েছে কবিরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের জৈনদপুর গ্রামের সর্দার বাড়ির সফির ছেলে রাসেল এ ঘটনা ঘটিয়েছে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শ্যামল কুমার দেবনাথ জানান, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয় লোকজন। বিষয়টি পুলিশকে জানালে তারা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিল বলেও জানান ডা. শ্যামল কুমার দেবনাথ।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, স্থানীয়দের বরাতে অভিযুক্ত যুবক রাসেলকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ। সে তার এক ভাইসহ বর্তমানে পলাতাক রয়েছে। পুলিশ অটোরিকশা উদ্ধার করতে ঘটনাস্থলে যাচ্ছে। মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। পরবর্তীতে এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি মো. রফিকুল ইসলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App