×

জাতীয়

নেত্রকোণার উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে চাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২২, ১০:০৫ পিএম

নেত্রকোণার উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে চাই

সোমবার প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনে ঢাকায় কর্মরত নেত্রকোনা জেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব কৃষিবিদ সাজ্জাদুল হাসান। ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন রাজনতিক কর্মী হিসেবে নেত্রকোনা জেলার উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে চাই বলে মন্তব্য করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব কৃষিবিদ সাজ্জাদুল হাসান।

সোমবার (২৬ ডিসেম্বর) প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনে ঢাকায় কর্মরত নেত্রকোনা জেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ মন্তব্য করেন তিনি।

সাজ্জাদুল হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক ইচ্ছায় নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোনা মেডিকেল কলেজ, ৩২০ কোটি টাকা ব্যয়ে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়ক, ৩০৫ কোটি টাকা ব্যয়ে মদন-খালিয়াজুরী সাবমার্জিবল সড়ক, ৩১০ কোটি টাকা ব্যয়ে ঠাকুরাকোণা-কলমাকান্দা সড়ক, ২৫৭ কোটি টাকা ব্যয়ে নেত্রকোনা শহরের বাইপাস সড়ক নির্মাণসহ জেলায় অসংখ্য উন্নয়ন হয়েছে। আগামী দিনেও এই উন্নয়ন কার্যক্রম চলমান থাকবে।

এলাকার অবকাঠামো, শিক্ষা, স্বাস্থ্য ও কৃষিখাতে আরো বিস্তর উন্নয়ন পরিকল্পনা নিয়ে সাংবাদিক নেতৃবৃন্দের কাছে সুনির্দিষ্ট প্রস্তাব চান সাজ্জাদুল হাসান।

তিনি বলেন, আপনারা নিজ নিজ উপজেলার সমস্যা ও সম্ভাবনা তুলে প্রতিবেদন প্রকাশ করলে আমার সাধ্যমত চেষ্টা করবো এ বিষয়ে কাজ করতে। আপনাদের লেখার মাধ্যমে নেত্রকোনা জেলার বিগত দিনের দৃশ্যমান উন্নয়ন কার্যক্রম তুলে ধরবেন, এলাকার সন্তান হিসেবে এই প্রত্যাশা করছি।

এসময় অন্যদের মধ্যে নেত্রকোনা জেলা সাংবাদিক ফোরাম ঢাকা-এর সভাপতি ও আজকালের খবরের সম্পাদক ফারুক আহমেদ তালুকদার, নেত্রকোণা জেলা সাংবাদিক ফোরাম ঢাকা-এর সাধারণ সম্পাদক ও যুগান্তরের প্রধান প্রতিবেদক মাসুদ করিম, দৈনিক আল আমিন-এর বিশেষ প্রতিনিধি আব্দুল হামিদ, আমাদের অর্থনীতির নির্বাহী সম্পাদক বিশ্বজিৎ দত্ত, যায়যায়দিন-এর বিশেষ প্রতিনিধি আলতাব হোসেন, প্রথম আলোর সিনিয়র রিপোর্টার মোশতাক আহমেদ, ফিনান্সিয়াল এক্সপ্রেসের সিনিয়র রিপোর্টার মোফাজ্জল হোসেন, বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র রিপোর্টার গোলাম মঈনুদ্দিন, মানবকন্ঠের সিনিয়র রিপোর্টার ইমরান হাসান মজুমদার, সিনিয়র সাংবাদিক বনশ্রী ডলি, বাংলাভিশনের সিনিয়র প্রযোজক মামুন খান, আজকালের খবরের স্টাফ রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী সদস্য মোজাম্মেল হক তুহিন, ঢাকা প্রকাশের স্টাফ রিপোর্টার মোক্তাদির হোসেন প্রান্তিক, আমাদের সময়ের স্টাফ রিপোর্টার মুহম্মদ আকবর, নিউজ বাংলাডটকমের ক্রাইম রিপোর্টার রাফসান জানি ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App