×

জাতীয়

আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সন্ধ্যায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২২, ০৫:৫৮ পিএম

আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সন্ধ্যায়

ফাইল ছবি

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের মাধ্যমে ৮১ সদস্যের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আংশিক ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাতটায় গণভবনে সভাপতিমণ্ডলীর সভায় দলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘দলে পদ পাওয়ার জন্য অনেকে আমার কাছে এমনভাবে কান্নাকাটি করছে, মনে হচ্ছে পদ পাওয়াই তাদের জন্য সবকিছু। সেজন্য আজকের দিনটা আমার জন্য খুব চাপের।’

এই সভায় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া এবং শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদকের পদ এবং উপপ্রচার ও প্রকাশনা সম্পাদকের নাম ঘোষণা করা হতে পারে। এছাড়া একই সভায় সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে দলের কার্যনির্বাহী সদস্যদের নাম ঘোষণা হবে বলে জানা গেছে। ২৮ জন কার্যনির্বাহী সদস্যের মধ্যে একজনেরও নাম ঘোষণা করা হয়নি। এছাড়া সভাপতিমণ্ডলীর দুটি পদ শূন্য রাখা হয়েছে। তাও পূরণ হতে পারে।

আওয়ামী লীগের সূত্র জানিয়েছে, ৮১ সদস্য বিশিষ্ট আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মধ্যে সভাপতিমণ্ডলীর সদস্য পদ ১৯টি, যার মধ্যে দুটি শূন্য। সম্পাদকীয় পদ ৩৪টি হলেও তিনটি পদ শূন্য। এছাড়া ২৮ জন কার্যনির্বাহী সদস্যের মধ্যে একজনেরও নাম ঘোষণা করা হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App