×

দুর্ঘটনা

দৌলতপুরে দুই মোটরসাইকেল আরোহী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২২, ১০:৪৪ এএম

দৌলতপুরে দুই মোটরসাইকেল আরোহী নিহত

কুষ্টিয়ার দৌলতপুর থানা ভবন। ফাইল ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে নিষিদ্ধ যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। দুর্ঘটনার পর ইঞ্জিনচালিত ওই যানটি জব্দ করেছে দৌলতপুর থানা পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) রাতে উপজেলার খলিসাকুণ্ডি ইউনিয়নের শ্যামনগর বাজার সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার শ্যামনগর গ্রামের ভিকু মণ্ডলের ছেলে ইরফান মণ্ডল (৩৪) ও পার্শ্ববর্তী মৌবাড়িয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে আসিক (২৫)।

স্থানীয়রা জানান, শনিবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার শ্যামনগর বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন ইরফান ও আবাসিক। এ সময় বিপরীত দিক থেকে আসা নিষিদ্ধ স্টিয়ারিং গাড়ির সঙ্গে ওই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দুই যুবক গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তারা দুজন মারা যান।

দৌলতপুর থানা পুলিশ রাতেই নিহতদের মরদেহ থানা হেফাজতে নেয়। এদিকে সড়কে বেপরোয়া নিষিদ্ধ যানের সঙ্গে সংঘর্ষে নিহত দুই যুবকের পরিবারে শোকের মাতম চলছে। স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান জানান, ঘাতক স্টিয়ারিং গাড়িটি জব্দ করা হয়েছে। চালক দুর্ঘটনার পর পালিয়ে গেছেন। নিহতদের মরদেহ রাতে থানায় নেয়া হয়। ময়নাতদন্তের জন্য রোববার (২৫ ডিসেম্বর) সকালে মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, দৌলতপুর উপজেলার প্রধান সড়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে ইঞ্জিনচালিত নিষিদ্ধ যানবাহনের দৌরাত্ম্য দিন দিন বেড়েই চলেছে। এখানকার বিভিন্ন ইটভাটার মাটি ও ইট পরিবহন ছাড়াও অন্যান্য মালামাল পরিবহনে এই অবৈধ গাড়ি ব্যবহার করা হচ্ছে। স্থানীয়ভাবে তৈরি এসব গাড়ির নিয়ন্ত্রণ না থাকায় প্রায়ই ঘটছে ছোটবড় দুর্ঘটনা। প্রশাসনের কর্মকর্তাদের নাকের ডগায় এগুলো চলাচল করলেও বন্ধের ব্যাপারে কার্যকর কোনো পদক্ষেপ দেখা যাচ্ছে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App