×

সারাদেশ

শাহবাজপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল, সম্পাদক মালেক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২২, ০৫:৪৯ পিএম

শাহবাজপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল, সম্পাদক মালেক

সভাপতি মনিরুল ইসলাম, সম্পাদক আবদুল মালেক

ভোলা বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব এর ত্রি-বার্ষিক সম্মেলনে সদস্যদের কণ্ঠ ভোটের মাধ্যমে দৈনিক মানব কন্ঠ ও ভোরের অঙ্গীকার পত্রিকার বোরহানউদ্দিন প্রতিনিধি মনিরুল ইসলামকে সভাপতি ও দৈনিক ভোরের কাগজ উপজেলা প্রতিনিধি আবদুল মালেককে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে সিলেট হোটেল গোল্ডেন সিটিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এছাড়া দৈনিক সংবাদ ও দৈনিক বরিশাল বার্তা পত্রিকার বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি এমএ অন্তর হাওলাদারকে সহ-সভাপতি, দৈনিক বরিশালের সময় উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম কাজী মো বাবুলকে সহ- সভাপতি, দৈনিক বরিশালের কথা পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. রিয়াজ বাদশাকে যুগ্ম সাধারণ সম্পাদক, আমাদের অর্থনীতি ও দৈনিক ন্যায় অন্যায় উপজেলা প্রতিনিধি মো. নাসির পাটোয়ারীকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক বিল্পবী বাংলাদেশ এর উপজেলা প্রতিনিধি মো. বাবুল পালোয়ানকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দৈনিক বরিশালের কাগজ উপজেলা প্রতিনিধি মো. মিজানুর রহমানকে অর্থ সম্পাদক ও দৈনিক আজকের বরিশাল পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. ফোরকানকে দপ্তর সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য এ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কার্যকরী কমিটির সদস্যরা হলেন দৈনিক ভোরের পাতা উপজেলা প্রতিনিধি মো. সিরাজুল ইসলাম রুবেল ও দৈনিক জনবাণী পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. ছোবাহান হাওলাদার প্রমুখ। বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব এর পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন এ কার্যকরী কমিটির নির্বাচন পরিচালনা করেন সাংবাদিক এমএ অন্তর হাওলাদার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App