×

বিনোদন

কুমির থাকা সত্ত্বেও নদীতে লাফ দিলেন জায়েদ খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২২, ১২:২৪ পিএম

কুমির থাকা সত্ত্বেও নদীতে লাফ দিলেন জায়েদ খান

ছবি: সংগৃহীত

কুমির থাকা সত্ত্বেও নদীতে লাফ দিলেন জায়েদ খান

‘সোনার চর’ চলচ্চিত্রের শুটিং করতে নিজের জেলা শহরে গিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। এ নিয়ে নিজ জেলা শহর পিরোজপুরে দ্বিতীয় কোনো সিনেমার শুটিং করছেন তিনি। এই সিনেমার শুটিংয়েই নদীতে লাফ দিলেন জায়েদ খান।

সোনার চর চলচ্চিত্রের শুটিং করতে গিয়ে জায়েদ খানকে বেশ কষ্ট করতে হচ্ছে। শীতের সকালে কাদার-পানিতে শুটিং, কখনওবা খেজুরের রস বিক্রি করতে হচ্ছে। আবার পাকিস্তানি হানাদারদের কাছ থেকে পালাতে গিয়ে, কুমির থাকা নদীতে লাফ দিয়ে পড়ে সাঁতরাতে হচ্ছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) সোনার চর শুটিং এর একটি দৃশ্য ছিল পাকিস্তানি আর্মিদের কাছ থেকে পালাতে হবে। সে অনুযায়ী পালাতে গিয়ে নদীতে লাফ দেন জায়েদ খান। এরপর অনেকটা পথ সাঁতরাতে হয় তাকে।

জায়েদ খান বলেন, সোনার চর একটি মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র। এই চলচ্চিত্রতে আমি নিখুঁতভাবে অভিনয় করার চেষ্টা করছি। আজ একটি দৃশ্য ছিল কালীগঙ্গা নদীতে আমাকে লাফ দিতে হবে। ছোটবেলা থেকেই জানি এই নদীতে কুমির আছে, আমরা দেখেছি। ফলে লাফ দেব কি না সিদ্ধান্ত নিতে পারছিলাম না। যেহেতু অভিনয় করতে এসেছি। ঝুঁকি নিতেই হবে। অবশেষের লাফ দিলাম। তারপর অনেকটা পথ সাঁতরাতে হলো। খুবই কষ্টকর একটি দৃশ্য ছিল। ফাইনালি ভালোভাবে শেষ হয়েছে।

সিনেমাটির গল্পের প্রসঙ্গে জায়েদ খান বলেন,৭৫ এ বঙ্গবন্ধুর হত্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ফিরে আশা সময়কার গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটি। এতে আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছি। ক্যারিয়ারে অনেক ধরনের চরিত্রে অভিনয় করা হলেও। মুক্তিযোদ্ধা চরিত্রে প্রথম অভিনয় করছি।

সিনেমায় আরও অভিনয় করছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App