×

জাতীয়

পুলিশের ৫ কর্মকর্তাকে বদলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২, ১২:৪৭ এএম

পুলিশের ৫ কর্মকর্তাকে বদলি

পুলিশের পাঁচজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে চারজন উপ-মহাপরিদর্শক (ডিআইজি) ও একজন অতিরিক্ত উপ-মহাপরিদর্শককে (ডিআইজি)। তাদের বদলি করে নতুন দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে এই আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলে উল্লেখ আছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার মো. আবু কালাম সিদ্দিককে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপ-মহাপরিদর্শক করা হয়েছে। পাশাপাশি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপপুলিশ মহাপরিদর্শক মো. আনিসুর রহমানকে আরএমপির পুলিশ কমিশনার করা হয়েছে।

এছাড়া, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) উপ-মহাপরিদর্শক (অপারেশন) কুসুম দেওয়ানকে সিআইডির উপ-মহাপরিদর্শক পদে, রাজশাহীর সারদা পুলিশ একাডেমির উপ-মহাপরিদর্শক (ভাইস প্রিন্সিপ্যাল) মো. আজাদ মিয়াকে শিল্পাঞ্চল পুলিশের উপ-মহাপরিদর্শক ও টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মো. মাহবুবুর রহমানকে সিআইডির অতিরিক্ত উপ-মহাপরিদর্শক পদে বদলি করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App