×

জাতীয়

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২, ০১:৫৩ পিএম

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

প্রতিকি ছবি

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মামা-ভাগনেসহ তিনজন নিহত হয়েছেন।

শুক্রবার ২৩ ডিসেম্বর সকাল সাড়ে ৯ টার দিকে জেলার সখীপুর উপজেলার পাথরপুর এলাকায় ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মামা-ভগ্নে নিহত হয়। একই সময়ে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ি এলাকায় বাস চাপায় অজ্ঞাত মোটরসাইকেল আরোহী মারা যায়।

নিহতদের মধ্যে উপজেলার ইছাপুর এলাকার ওয়াহেদ আলীর ছেলে মো. মাছুদ (২৫) ও একই গ্রামের আ. সালামের ছেলে সাকিবের (২০) পরিচয় মিলেছে।

বিষয়টি নিশ্চিত করে সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বলেন, মামা-ভাগ্নে সখিপুর থেকে বাটাজোড় বাজারে যাচ্ছিলেন। এ সময় তাদের মোটরসাইকেলটি পাথরপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, অজ্ঞাত ওই ব্যক্তি মোটরসাইযোগে সেতুর দিকে যাচ্ছিলেন। এ সময় ঢাকাগামী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত ওই মোটরসাইকেল আরোহী নিহত হয়। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App