×

বিনোদন

জ্যাকুলিনের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২, ০৪:০৯ পিএম

জ্যাকুলিনের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা

ছবি: সংগৃহীত

জ্যাকুলিনের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা

আর্থিক তছরুপের মামলা নিয়ে বেশ বিপাকে রয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ভণ্ড ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপি আর্থিক তছরুপ মামলায় নাম জড়ায় এই তারকা অভিনেত্রীর। চলমান এ মামলার কারণে বিদেশ ভ্রমণের অনুমতি চেয়ে অভিনেত্রীর অনুরোধও খারিজ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) জ্যাকুলিনের আইনজীবী আদালতে জানান, অভিনেত্রীর মা ২০২১ সালের ডিসেম্বরে ব্রেন স্ট্রোকের শিকার হন, তারপর থেকে গুরুতর অসুস্থ তিনি। মানবিকতার খাতিরে জ্যাকলিনের আবেদন মঞ্জুরের কথা বলা হয়।

আদালত পাল্টা প্রশ্ন করেন, কীভাবে জ্যাকলিন ওই দেশে যাওয়ার ভিসা পাবেন? জবাবে অভিনেত্রীর আইজীবী জানান, ‘ওনার বাবা-মা ওই দেশেই থাকে। আগে থেকেই জ্যাকলিনের কাছে বাহরাইনের ভিসা রয়েছে।’

এরপর জ্যাকুলিনের আবেদন প্রত্যাখ্যান করে আদালত থেকে জানানো হয়, বর্তমানে তদন্ত একটি জটিল মোড়ে এসেছে। তাই এ পরিস্থিতিতে জ্যাকুলিনের বাইরে যাওয়া উচিত নয়। যদিও তার অসুস্থ মাকে দেখতে যাওয়া একটি সংবেদনশীল বিষয়, তবে মামলায় অভিযোগগুলো প্রথমে গঠন করা হবে।

বিচারক জ্যাকুলিনের আইনজীবীকে প্রথমে তার সঙ্গে কথা বলার নির্দেশ দেন, কারণ তিনি আবেদনটি প্রত্যাহারও করতে পারেন। জ্যাকুলিন ফার্নান্দেজ পরবর্তীকালে বাহরাইন ভ্রমণের অনুমতির জন্য তার অনুরোধ প্রত্যাহার করে নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App