×

সারাদেশ

চেয়ারম্যানের ঘরে লুট হওয়া মুরগির খাবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২, ০৫:৫৮ পিএম

চেয়ারম্যানের ঘরে লুট হওয়া মুরগির খাবার

ছবি : ভোরের কাগজ

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার জাফতনগর ইউনিয়নের সাবেক এক চেয়ারম্যানের বাসা থেকে ৫০০ বস্তা লুট হওয়া মুরগির খাবার উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে জাফতনগর পুলিশ ফাঁড়ির সহায়তায় অভিযান চালিয়ে লুটকৃত এসব খাদ্য জব্দ করা হয়।

জানা গেছে, রাজধানীর এস এস এন্টারপ্রাইজের নামে ময়মনসিংহের ভালুকা থেকে মুরগির খাবারগুলো কাভার্ড ভ্যানে করে নোয়াখালীর চৌমুহনীতে যাচ্ছিলো। খাদ্যবাহী ভ্যানটি যথাসময়ে গন্তব্যে না পৌঁছানোয় ভালুকা থানায় একটি সাধারণ ডায়েরি  (জিডি) করেন কোম্পানি ম্যানেজার সাইদুর রহমান রতন।

পুলিশ মোবাইল নম্বর ও প্রযুক্তি ব্যবহার করে নিশ্চিত হয় লুট হওয়া মালগুলোর অবস্থান রাউজানের আশপাশে। সেই সূত্র ধরে অভিযানে নামে রাউজান থানা পুলিশ। পরে জাফতনগর পুলিশ ফাঁড়ির সহায়তায় ২২ ডিসেম্বর দুপুরে ফটিকছড়ির জাফতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ইলিয়াছ চৌধুরীর বাসার বিভিন্ন কক্ষে অভিযান চালিয়ে ৫০০ বস্তা মুরগীর খাবার জব্দ করে। এ সময় বাড়ির কেয়ারটেকারসহ (তত্ত্বাবধায়ক) দুজনকে আটক করে রাউজান থানায় নিয়ে যায়।

এ বিষয়ে কোম্পানি ম্যানেজার রতন বলেন, ১৯ টন মুরগির খাবার নিয়ে ময়মনসিংহের ভালুকা উপজেলা থেকে একটি কাভার্ড ভ্যান নোয়াখালীর উদ্দেশ্যে যাচ্ছিলো। গাড়িটি যথাসময়ে না পৌঁছানোয় ভালুকা ও রাউজান থানায় পৃথক জিডি করি।

বিষয়টি স্বীকার করে জাফতনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম ফারুক বলেন, মুরগীর খাবারগুলো ময়মনসিংহ থেকে নোয়াখালী নিয়ে যাওয়ার কথা ছিলো। না পৌঁছালে কোম্পানি থেকে জিডি হয়। জিডির সূত্র ধরে রাউজান থানা পুলিশ অভিযান পরিচালনা করে এর বাইরে আর কিছুই জানি না।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাউজান থানার উপপরিদর্শক (এসআই) নাহিদকে একাধিকবার ফোন করা হলেও ফোন ধরেননি তিনি।

ইলিয়াস চৌধুরীর ছেলে ইকবালের মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, এই ঘটনায় আমরা জড়িত নই। মূলত আমরা গ্রামের বাড়িতে থাকি না। এই নিয়ে কেয়ারটেকার (তত্ত্বাবধায়ক) ভালো বলতে পারবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App