×

অর্থনীতি

বোয়ালমারীতে পূবালী ব্যাংকের ৪৯২ তম শাখার উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২২, ০২:১৬ পিএম

বোয়ালমারীতে পূবালী ব্যাংকের ৪৯২ তম শাখার উদ্বোধন

ছবি: ভোরের কাগজ

গ্রাহক ও শুভানুধ্যায়ীদের আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে ফরিদপুরের বোয়ালমারীতে পূবালী ব্যাংক লিমিটেডের ৪৯২ তম শাখার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় স্টেশন রোডস্থ জামান টাওয়ারে অবস্থিত ব্যাংকটির বোয়ালমারী শাখায় এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বোয়ালমারী শাখার ব্যবস্থাপক দেবাশীষ বোসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির উদ্বোধন করেন পূবালী ব্যাংক লিমিটেডের ফরিদপুর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ মো. ফরিদ আহমেদ, সাপ্তাহিক বোয়ালমারী বার্তার সম্পাদক এডভোকেট কোরবান আলী, বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাবু, বিশিষ্ট ব্যবসায়ী বিকাশ সাহা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আলতাব হোসেন বলেন, গ্রাহকেরা হচ্ছেন ব্যাংকের প্রাণ। গ্রাহকদের আমাদের সেবা দেয়া ছাড়া আর কোন কাজ নেই। পূবালী ব্যাংক লিমিটেড সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে বোয়ালমারী শাখাটি উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকটির শাখা ব্যবস্থাপক দেবাশীষ বোস আশা প্রকাশ করে তার বক্তব্যে বলেন, বোয়ালমারী শাখা অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ীগণ, গণমাধ্যম কর্মী এবং পূবালী ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App